শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাংসদ নজিবুল বশর মাইজভাণ্ডারীর বিরুদ্ধে কটুক্তি করার প্রশ্নই আসেনা: চেয়ারম্যান রুস্তম আলী

আফিফ পেয়ার, ব্যুরো চীফ, চট্টগ্রাম অফিস   |   বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

সাংসদ নজিবুল বশর মাইজভাণ্ডারীর বিরুদ্ধে কটুক্তি করার প্রশ্নই আসেনা: চেয়ারম্যান রুস্তম আলী

চট্টগ্রাম ফটিকছড়ির সংসদ সদস্য ও বাংলাদেশ তরিকত ফেডারেশন চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর সাথে আমার ব্যক্তিগত কোন বিরােধ নেই, সমস্যা নেই বরং আমার সাথে সর্বদায় মাননীয় এমপির সু-সম্পর্ক আছে। উনার বিরুদ্ধে কটুক্তি করার প্রশ্নই আসেনা।
গত ১৪ এপ্রিল মঙ্গলবার দুপুরে ইউপি কার্যালয়ে ফটিকছড়ির এমপিকে কুটুক্তি করার বিষয় এনে তার বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা করা প্রসঙ্গে সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে এসব কথা বলেন।
লিখিত বক্তব্যে বাগানবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রুস্তম আলী আরো বলেন, আমার বিরুদ্ধে যে মামলা হয়েছে তা সম্পূর্ন ভিত্তিহীন, কাল্পনিক বানােয়াট উদ্দেশ্য প্রণোদিত। আর যে মামলায় অভিযােগ করা হয়েছে সেটি চার মাস আগের ঘটনা। দেশের দূর্যোগপূর্ন এই মুহুর্তে সাজানাে এই মামলায় আমি বিচলিত নই। এটি আমি আইনি প্রক্রিয়ায় মােকাবেলা করবাে, আর মামলা যে কেউ কারাে বিরুদ্ধে করতেই পারে। আমি জন প্রতিনিধি বিভিন্ন সামাজিক প্রোগ্রামে আমাদের যেতে হয় ও বক্তব্য রাখতে হয়। আর পাবলিকের সেন্টিমেন্ট বুঝে আমরা জনপ্রতিনিধিদের অনেক কথা বলতে হয়।
আর ফটিকছড়ি মাননীয় সংসদ সদস্য আমাদের দলের কেউ নন, তার পরেও গত জাতীয় নির্বাচনে আমাদের দলের প্রধান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উনাকে মনােনয়ন দিয়েছেন, আমরা উনাকে নির্বাচিত করার ক্ষেত্রে নিরলস ভাবে কাজ করেছি। আর আমার কথায় যদি উনি কষ্ট পেয়ে থাকেন আহত হন সেই ক্ষেত্রে
তিনিই আমার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা। অন্য কাউকে দিয়ে মিথ্যা, সাজানাে মামলা করা সম্পূর্ন রহস্যজনক বলে আমি মনেকরি।
আর এই মামলায় যে অভিযােগ আনা হয়েছে সে বিষয়ে আমি বলতে চাই আমি কোন মাধ্যমে সংসদ সদস্যের বিরুদ্ধে কটুক্তি, কুৎসা রটনা করি নাই এবং প্রচারনাও চালাই নাই। অতএব এই অভিযােগ অবান্তর। আমি এর সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্ত দাবি করছি।
কেন মামলা করা হয়েছে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, সামনে নির্বাচন,নির্বাচনের পূর্বে আমার সুনাম নষ্ট করার জন্য একটি মহল পায়তারা চালাচ্ছে। এছাড়াও যে ব্যক্তি আমার বিরুদ্ধে মামলা করেছে সে এক সময় বিএনপি করত আর এখন কি করে তরিকত হলো বুজতে পারছি না। এদিকে তিনি বলেন মাননীয় সাংসদকে আমি সম্মান ও শ্রদ্ধা করি। তাকে নিয়ে খারাপ মন্তব্য করার প্রশ্নই আসেনা।
উল্লেখ্য যে, ১৬ জানুয়ারী রাত সাড়ে ৮ টায় মতিন নগর জামে মসজিদের মাঠে অনুষ্ঠিত তাফসিরুল কোরআন মাহ্ফিলে ফটিকছড়ি অাসনের সাংসদ নজিবুল বশর মাইজভান্ডারীর বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে কুরুচিপূর্ণ, অপমানজনক বক্তব্য রাখার অভিযোগ এনে গত ৮ এপ্রিল তরিকত ফেডারেশন কর্মী বাগান বাজার ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এলাকার ওমর ফারুক বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/৩১ ধারায় ২০১৮, মামলা দায়ের করেন। ভূজপুর থানার মামলা নং ০৫ তাং ০৮/০৪/২০

Facebook Comments Box


Posted ১০:৫৪ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১