• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাকিবকে বাদ দেওয়ার কারণ জানালো আইসিসি

    ডেস্ক | ১৫ জুলাই ২০১৯ | ১২:৪৯ অপরাহ্ণ

    সাকিবকে বাদ দেওয়ার কারণ জানালো আইসিসি

    বাংলাদেশ সেমিফাইনালে উঠতে ব্যর্থ হলেও বিশ্বকাপের একেবারে শেষ মূহুর্ত পর্যন্ত আলোচনায় ছিলেন সাকিব আল হাসান। তাকেই ম্যান অব দ্য টুর্নামেন্ট করার দাবি জানাচ্ছিলেন ভক্ত-সমর্থক থেকে শুরু করে ক্রিকেটবোদ্ধারাও। মাইক হাসি, কপিল দেবের মতো তারকা ক্রিকেটাররাও বলেছিলেন ম্যান অব দ্য টুর্নামেন্টের খেতাবটা সাকিবেরই প্রাপ্য। কিন্তু আইসিসির অদ্ভুত নিয়মে শেষ পর্যন্ত বিশ্বকাপের টুর্নামেন্ট সেরার পুরস্কার ওঠেনি তার হাতে। উল্টো অসাধারণ ব্যাটিং আর দলকে ফাইনাল অবধি নিয়ে যাওয়া অধিনায়কত্ব প্রদর্শন করে প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট হয়েছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। এ নিয়ে সাকিবভক্তরা ক্ষুব্ধ। কারণ, সাকিবের ৬০৬ রানের বিপরীতে উইলিয়ামসনের রান ৫৭৮। সাকিবের ১১ উইকেটের বিপরীতে কেন একেবারেই শূন্য। তবে কেন সাকিবের বদলে কেন উইলিয়ামসনকে সিরিজ সেরা বিবেচনা করা হলো? এই প্রশ্নের জবাব দিয়েছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।


    আইসিসি’র পক্ষ থেকে বলা হয়েছে, নিজের দলের প্রতিটি ম্যাচে সাকিব ছিলেন অনন্য। একক পারফরম্যান্স দেখিয়ে ভক্ত-সমর্থক থেকে শুরু করে ক্রিকেটবোদ্ধা, সকলেরই অন্তরের গভীরে জায়গা করে নিয়েছেন তিনি। কিন্তু টুর্নামেন্টের ইতিহাসে কোনোবারই প্রথম পর্বে বাদ যাওয়া দলের খেলোয়াড়কে দেয়া হয়নি আসর সেরা খেলোয়াড়ের পুরষ্কার। সেই নিয়মেরই বলি হয়েছেন সাকিব।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673