সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সাকিববিহীন কলকাতার বড় জয়

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

সাকিববিহীন কলকাতার বড় জয়

ইয়ন মরগানের নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্সের কাছে পাত্তাই পেল না বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে সাকিববিহীন কলকাতা নয় উইকেটে হারিয়েছে আরসিবিকে। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের পাঁচে অবস্থান করছে কেকেআর। আট ম্যাচ খেলে এখন পর্যন্ত তাদের জয় মাত্র তিনটি।

সোমবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আসরের ৩১তম ম্যাচে টস জিতে ব্যাটিং নেমে ১৯ ওভারে ৯২ রানে অলআউট হয় বেঙ্গালুরু।


সহজ টার্গেট তাড়া করতে নেমে ওপেনার ভেঙ্কটেশ আইয়ারকে সঙ্গে নিয়ে উদ্বোধনীতে ৮২ রানের জুটি গড়েন শুভমান গিল। জয়ের জন্য অপেক্ষা ছিল মাত্র ১০ রানের। খেলার এমন অবস্থায় ৩৪ বলে ৪৮ রান করে ফেরেন শুভমান গিল।

তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা আন্দ্রে রাসেলকে সঙ্গে নিয়ে অনবদ্য ব্যাটিং করে ১০ ওভার হাতে রেখেই ৯ উইকেটের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন অপর ওপেনার ভেঙ্কটিশ আইয়ার। তিনি ২৭ বলে অপরাজিত ৪১ রান করেন।


এদিন প্রথমে ব্যাটিংয়ে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারেই সাজঘরে ফেরেন অধিনায়ক বিরাট কোহলি। প্রসিদ কৃষ্ণার বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন অধিনায়ক বিরাট কোহলি।

দলীয় ৪১ রানে ফেরেন আরেক ওপেনার ডেবুট পাদিক্কল। এরপর সময়ের ব্যবধানে উইকেট হারিয়ে ১৯ ওভারে ৯২ রানে অলআউট হয় বেঙ্গলুরু।

দলের হয়ে সর্বোচ্চ ২২ রান করেন ওপেনার ডেবুট পাদিক্কল। ১৬ রান করেন শ্রীকর ভারত। ১২ রান করেন হার্সেল প্যাটেল। ১০ রান করেন গ্লেন ম্যাক্সওয়ল। বিরাট কোহলিসহ বাকি ৭ ব্যাটসম্যান দুই অঙ্কের ফিগার রান করতে পারেননি।

কলকাতার হয়ে অ্যান্ড্রে রাসেল ও বরুণ চক্রবর্তী তিনটি করে উইকেট নেন। লকি ফার্গুশন নেন দুই উইকেট।

Facebook Comments Box

Posted ৯:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১