• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাকিবের জন্য কি একটিও ভালো শব্দ নেই: শিশির

    | ০৭ আগস্ট ২০১৭ | ৩:৪৩ অপরাহ্ণ

    সাকিবের জন্য কি একটিও ভালো শব্দ নেই: শিশির

    ঘটনার শুরু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ‘আনসেন্সরড বিডি’ পেজ থেকে। স্ত্রী শিশির, কন্যা অব্রি ও কাজের মেয়েকে নিয়ে কোনো এক অনুষ্ঠানে গিয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ঘটনাস্থলে কেউ তাদের চারজনকে এক সঙ্গে ফ্রেমবন্দী করেন। সেই ছবিতে দেখা যায়; সাকিব ও শিশির খাচ্ছেন। সাকিবের কোলে কন্যা অব্রি। আর সাকিব ও শিশিরের পেছনে দাঁড়িয়ে তাদের কাজের মেয়ে।


    এই ছবিটির নেতিবাচক অর্থ দাঁড় করিয়ে নিন্দুকেরা সাকিবের নামে ফেসবুকে সমালোচনায় মাতেন। শুরু থেকেই ছবি নিয়ে দুভাগে বিভক্ত হয়ে পড়ে সমর্থকরা। কেউ কেউ সাকিবের অতীত টেনে নানা রকম অশালীন মন্তব্য করেন। কেন গৃহকর্মীকে দাঁড় করিয়ে রেখে নিজেরা খাচ্ছেন সাকিব-শিশির এ নিয়ে সমালোচনা তুঙ্গে ওঠে। কিন্তু ছবির ব্যাখ্যাটা কতোটা ভুল ছিলো, তার জবাব দিলেন স্বয়ং সাকিব পত্নী শিশির।কাজের মেয়েকে না খাইয়ে নিজেরা খাচ্ছেন এমন সব কথা বার্তায় রীতিমতো ফেসবুক গরম করে ফেলেছেন যারা, তাদের একহাত নিলেন শিশির। গতকালই ভাইরাল হয়ে যাওয়া ছবির প্রতিবাদ জানিয়েছিলেন সাকিবের সতীর্থ সাব্বির। সাব্বির তার সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছিলেন, ‘ছবিটি আপনারা হাজার হাজার শেয়ার দিয়েছেন, অ্যাংরি রিয়েক্ট দিয়েছেন। কিন্তু পরের ছবিটা কেউ দেখলেন না। আশা করি নিচের এই ছবিটা দেখার পর সাকিব ভাইয়ের প্রতি আপনাদের ভুল ধারনাটা ভাঙবে। পোষ্টটি শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন।’  ছবিসহ পোস্টটি পরে সরিয়ে নিয়েছেন সাব্বির। ততক্ষণে সাব্বিরের পোস্টটির স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়।

    ajkerograbani.com

    এবার ক্ষেপেছেন সাকিবের স্ত্রী। তিনি লিখেছেন, এটা আসলেই হাস্যকর! সাকিব আল হাসানের জন্য কি একটিও ভালো শব্দ নেই? কেন? সে মিষ্টি মিষ্টি কথা বলতে পারে না বলে… ‘‘খারাপ লোক’’ হিসেবে আখ্যায়িত হয়! এখন ঘটনা হলো, আপনারা যদি মানুষ হয়েও তার সম্পর্কে এভাবে হাস্যকর খবর ছড়াতে থাকেন, যেখানে কিনা সত্যিটা জানার উপায় আছে! নিচে কিছু প্রমাণও দিলাম। আমি এসব অর্থহীন খবর নিয়ে মাথা ঘামাই না। এগুলো মানুষকে বিনোদিত করে। তাছাড়া আমরা জানি আমরা কে, আমরা কি! কিন্তু দয়া করে এমন একজন মানুষকে নিয়ে এসব খবর ছড়াবেন না যে কিনা বিশ্বব্যাপী আপনার দেশের প্রতিনিধিত্ব করছে, যে কিনা আপনার দেশের গর্ব হিসেবে পরিচিত।

    শিশির আরও লিখেছেন, এটা শুনতে আসলেই খুব লজ্জা লাগে যখন ক্রিকেট ফলো করে এমন কোন বিদেশি আমাদেরকে বলে, ‘তোমাদের নিজের দেশের লোকই তোমাদের প্রতি প্রাপ্য সম্মানটুকু দেয় না।’ নেতিবাচক খবর যথেষ্ট হয়েছে। দয়া করে এবার আপনার পেজকে বুস্ট করানোর মতো অন্যকিছু খুঁজুন। যাই হোক, আপনাদের জন্যই বলছি- হাত ধুয়ে খাওয়ার জন্য সে (কাজের মেয়ে) তখন টেবিলে ফিরছিল (সমালোচনা করা ছবিটির প্রতি ইঙ্গিত)।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755