• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘সাকিবের সঙ্গে ব্যাটিংয়ে অন্যরকম মজা’

    অগ্রবাণী ডেস্ক | ১০ জুন ২০১৭ | ১১:২১ পূর্বাহ্ণ

    ‘সাকিবের সঙ্গে ব্যাটিংয়ে অন্যরকম মজা’

    রেকর্ড গড়া ম্যাচ জেতানো জুটি। তার পর আর বলার অপেক্ষা রাখে না উইকেটে পরস্পরের সঙ্গ কতটা উপভোগ করেন মাহমুদউল্লাহ ও সাকিব আল হাসান। তবে জুটির জমে ওঠার রসায়নটা বেশ কৌতুহল জাগানিয়া। দুজনের জুটিতে বন্ধ থাকে মুখ, চলে শুধু ব্যাট!


    ৩৩ রানে ৪ উইকেট হারানো দলকে দারুণ এক জয় এনে দিয়েছেন মাহমুদউল্লাহ ও সাকিব। দুজনে গড়েছেন ২২৪ রানের জুটি। বাংলাদেশের হয়ে যে কোনো উইকেটে যেটি প্রথম দুইশ রানের জুটি। চ্যাম্পিয়ন্স ট্রফির ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ।

    ajkerograbani.com

    বিপর্যয়ের সময়টায় কি বলেছিলেন দুজন পরস্পরকে? সেখান থেকে জয়ের পথ এগিয়ে চলার সময়টাতেই বা কি কথা হচ্ছিলো? প্রশ্ন শুনে হাসলেন মাহমুদউল্লাহ। এত কথাই যে হয়নি!

    “ওর সঙ্গে ব্যাটিংয়ের অন্য মজা। সবসময়ই অনুভব করি এটা। ওর সঙ্গে ব্যাটিংয়ের সময় অত কথাবার্তা হয় না। ও হয়ত ওর মতো বলে, ‘রিয়াদ ভাই ঠিক আছে, খেলে যান।’ আমিও বলি সাকিব ঠিক আছে। এতটুকুই।”

    “আজকেও একইরকম ছিল। আমরা চুপচাপ ব্যাটিং করে গেছি। শেষের দিকে বোল্ট যখন ফিরল, তখন একটু বলেছি যে এখন সুইং করছে। মিল্ন এলো, বল একটু রিভার্স করছিল। এসব নিয়ে টুকটাক কথা। এর বেশি কিছুই নয়।”

    দুজনের মধ্যে আগে সেঞ্চুরি হয়েছে সাকিবের। ছক্কা মেরে যখন সেঞ্চুরি স্পর্শ করলেন সাকিব, উল্লাসটা বেশি দেখা গেল মাহমুদউল্লাহর। নিজের অর্জনে সাকিব ছিলেন নির্লিপ্ত, কিন্তু মাহমুদউল্লাহর উচ্ছ্বাস ছিল দেখার মতো। সতীর্থের সেঞ্চুরিটা তিনি চাইছিলেন খুব করে।

    “ওর যখন একশ হয়েছে, আমিই মনে হয়, বেশি রোমাঞ্চিত ছিলাম ওর চেয়ে। খুব ভালো লেগেছে। মনে প্রাণে চেয়েছিলাম ওর সেঞ্চুরিটা হোক। খুবই ভালো ব্যাটিং করেছে।”

    সাকিব ভালো করেছেন, মাহমুদউল্লাহও ছিলেন দুর্দান্ত। কথা বলেছে দুজনেরই ব্যাট। মুখে কথা বলার দরকার কী!

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757