• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাকিব আল হাসান দুদক কার্যালয়ে

    ডেস্ক | ০৩ নভেম্বর ২০১৯ | ২:৪৫ অপরাহ্ণ

    সাকিব আল হাসান দুদক কার্যালয়ে

    রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত দুর্নীতি দমন কমিশনের (দুদক) কার্যালয়ে উপস্থিত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। সম্প্রতি জুয়াড়ির ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাবের তথ্য আইসিসিকে না জানানোয় দুই বছর জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব।

    আজ রবিবার সকাল ১০টার দিকে তিনি দুদক কার্যালয়ে উপস্থিত হন। আইসিসির নিষেধাজ্ঞার চারদিন পর দুদক কার্যালয়ে আসলেন সাকিব।


    দুদক সূত্রে জানা গেছে, সাকিব আল হাসান দুর্নীতি দমন কমিশনের (দুদক) শুভেচ্ছা দূত। তবে নতুন নিষেধাজ্ঞার পর সাকিবকে দুদকের শুভেচ্ছা দূত হিসেবে রাখা হবে কি-না, এ বিষয়ে সিদ্ধান্ত নিতে আলোচনার জন্য তাকে কার্যালয়ে ডাকা হয়েছে।

    বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক এ অধিনায়ক দুদক কার্যালয়ের সামনে গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি। কী কারণে তিনি দুদক কার্যালয়ে এসেছেন এ বিষয়ে নিশ্চিত করেননি।

    সম্প্রতি জুয়াড়ির সঙ্গে কথোপকথন গোপন করা ও ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাবের তথ্য আইসিসিকে না জানানোয় দুই বছরের জন্য নিষিদ্ধ হলেও আকসুকে তদন্ত কাজে সহায়তা করায় সাকিবের শাস্তি এক বছর কমিয়ে আনা হয়। যার ফলে এক বছর শাস্তি ভোগ করেই মাঠে ফিরতে পারবেন তিনি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344