• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাকিব-তামিমদের প্রশংসায় পঞ্চমুখ সাবেকরা

    | ২১ জানুয়ারি ২০২১ | ৩:৫১ অপরাহ্ণ

    সাকিব-তামিমদের প্রশংসায় পঞ্চমুখ সাবেকরা

    ক্যারিবীয়দের বিপক্ষে প্রথম ওয়ানডে জয়ে টাইগারদের ভূয়সী প্রশংসা করেছেন সাবেকরা। বড় বিরতির পর এমন দাপুটে পারফরম্যান্স মুগ্ধ করেছে সবাইকে। বিশেষ করে সাকিব আল হাসান এবং হাসান মাহমুদের বন্দনা ছিলো মুখে মুখে। আর প্রতিপক্ষ অপেক্ষাকৃত দুর্বল হলেও, টিম ম্যানেজমেন্টের আক্রমণাত্মক গেম প্ল্যান ইতিবাচক হিসেবেই দেখছেন ক্রিকেট সংশ্লিষ্টরা।


    বিশাল বিরতির পর ২২ গজে ফেরাটা কেমন হবে? আলোচনা ছিলো নানা ধরণের। প্রতিপক্ষ নিয়েও উন্নাসিকতা কাজ করেছে অনেকের মাঝে। কিন্তু, আহত বাঘ সর্ব শক্তি নিয়ে পালটা আক্রমণে শিকারিকেই বানিয়েছে শিকার। নাস্তানাবুদ করেছে সব বিভাগে। স্টেডিয়াম থেকে যে মুগ্ধতা ছড়িয়েছে সাবেকদের মাঝেও।

    ajkerograbani.com

    সাবেক ক্রিকেটার তারেক আজিজ খান বলেন, সাবেক ক্রিকেটার এতদিন পর মাঠে এসে সবাই যেভাবে শুরু করলো তা অসাধারণ। প্রতিপক্ষ খুব একটা সমস্যা তৈরি করতে না পারলেও, নিজেদের কাজটা খুব ভালোভাবে করেছেন টাইগাররা।

    রাজা ফিরেছেন। প্রত্যাবর্তনটা রাজসিক হবে এটা তো জানাই ছিলো। কিন্তু সেটা কতটা? সাকিবের পার সমর্থকরাও হয়তো ভাবেন নি এতোটা। ক্রিকেট বিধাতা তার সেরা শিষ্যকে দিয়েছেন উজাড় করে। সঙ্গে, ছিঁটেফোটা যা পেয়েছেন তা’তেই বাজিমাত করেছেন অভিষিক্ত হাসান মাহমুদ। ভিড়ের মাঝেও তাই তারা অনন্য।

    সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট বলেন, সাকিব যেভাবে ফিরেছে, তা অনুমেয়ই ছিলো। মিডিয়া এবং সমর্থকরা তার ঘরোয়া পারফরম্যান্স নিয়ে সমালোচনা করলেও, সে যে এভাবে ফিরে আসবে তা জানাই ছিলো।

    তারেক আজিজ খান বলেন, সাবেক ক্রিকেটার হাসান মাহমুদ দুর্দান্ত। ফর্মের তুঙ্গে থাকা অবস্থায় তার এই অভিষেক করানোটা খুব ভালো হয়েছে। উইকেট এবং আবহাওয়া’ও তার পক্ষে ছিলো।

    প্রতিপক্ষ নিয়ে কাঁটাছেড়া ছিলো শুরু থেকেই। তবে, সে তর্কে যেতে চান না সাবেকরা। আধুনিক ক্রিকেটের এ যুগে কাউকেই ছোট করে দেখতে নারাজ তারা।

    পাইলট বলেন, সাবেক ক্রিকেটার প্রতিপক্ষের কোন ছোট-বড় নাই। আন্তর্জাতিক ক্রিকেটে সবাই জেতার জন্যই নামে। ওয়ানডে লিগ শুরু হয়েছে। এখানে জয়টাই মুখ্য।

    প্রথম ওয়ানডের ধারাবাহিকতায়, সিরিজটাও পকেটে পুরবে টাইগাররা, আশা ক্রিকেট সংশ্লিষ্টদের।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755