• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাকিব-তামিমদের র‍্যাংকিংয়ে অবনতি

    অনলাইন ডেস্ক | ০৮ সেপ্টেম্বর ২০১৭ | ৫:০৪ অপরাহ্ণ

    সাকিব-তামিমদের র‍্যাংকিংয়ে অবনতি

    উপমহাদেশে ওয়ার্নারের রেকর্ডটা বলার মতো ছিল না। এর আগে খেলা ১৩ টেস্টে কেবল একটিই শতক ছিল ওয়ার্নারের। গড়টা বলার মতো ছিল না। তবে বাংলাদেশ সফরে এসে পুরোটাই সুদে আসলে উসুল করে নিলেন অস্ট্রেলীয় ওপেনার। দুই ম্যাচে দুটি শতকসহ ২৫১ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন ডেভিড ওয়ার্নার। ভালো খেলার ফলটাও হাতেনামে পেয়ে গেলেন তিনি। র‍্যাংকিংয়ে একধাপ এগিয়েছেন অসি সহ-অধিনায়ক। বিরাট কোহলিকে হটিয়ে ওয়ার্নার এখন ব্যাটসম্যানদের মধ্যে পঞ্চম স্থানে রয়েছেন।


    আইসিসির বর্তমান র‍্যাংকিংয়ে বাংলাদেশের ব্যাটসম্যানদের অবনমন হয়েছে। মিরপুরে দুর্দান্ত ব্যাটিং করে ১৪তম অবস্থানে উঠে আসা তামিম ইকবাল তিন ধাপ নেমে এখন ১৭তম স্থানে রয়েছেন। দুই ধাপ নিচে নেমে গেছেন সাকিব আল হাসান। ১৯তম অবস্থানে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। একধাপ পিছিয়েছেন সৌম্য সরকারও। ৬১তম স্থানে রয়েছেন টাইগার ওপেনার। ইমরুল কায়েস দুই ধাপ নিচে নেমে এখন ৭১তম অবস্থানে রয়েছেন। এ ছাড়া মুমিনুল হক ৩৭ ও মাহমুদউল্লাহ রিয়াদ ৫৪তম স্থানে রয়েছেন।

    ajkerograbani.com

    র‍্যাংকিংয়ে উন্নতি হয়েছে চট্টগ্রাম টেস্টে দুর্দান্ত ব্যাটিং করা মুশফিকুর রহিমের। একধাপ এগিয়েছেন টাইগার দলনেতা। এখন ২২তম স্থানে আছেন তিনি। চট্টগ্রামে হাফ সেঞ্চুরি করা সাব্বির রহমান ২২ ধাপ এগিয়েছেন। এখন ৭৩তম স্থানে রয়েছেন তিনি।

    টেস্ট ব্যাটসম্যানদের শীর্ষ চারটি স্থানে কোনো পরিবর্তন হয়নি। অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভেন স্মিথই রয়েছেন শীর্ষে। পরের তিনটি নাম যথাক্রমে জো রুট, কেন উইলিয়ামসন ও চেতেশ্বর পূজারা। ওয়ার্নারকে জায়গা দিতে গিয়ে নেমে গেছেন বিরাট কোহলি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755