• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    “সাতক্ষীরায় প্রশ্ন পত্র ফাঁস চক্রের সদস্য ইশতিয়াক আহমেদ গ্রেফতার”

    সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ | ৩০ জানুয়ারি ২০১৯ | ১২:৫৫ অপরাহ্ণ

    “সাতক্ষীরায় প্রশ্ন পত্র ফাঁস চক্রের সদস্য ইশতিয়াক আহমেদ গ্রেফতার”

    সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ তিনটি নামে ভুয়া ফেসবুক আইডি খুলে এসএসসি পরিক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের এক সদস্যকে সাতক্ষীরা থেকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্যাব-৬।


    গ্রেফতারকৃত ইশতিয়াক আহমেদ ইয়াকুব (১৮) গত বছর তার সরবরাহকৃত গণিত ও বাংলা দ্বিতীয় পত্রের প্রশ্নপত্র হুবহু সঠিক ছিল বলে স্বীকার করেছে। এবারও সে ৮০ জনের সাথে যোগাযোগ রক্ষা করে তাদেরকে একটি বিকাশ নম্বর দিয়ে প্রশ্নপত্র সরবরাহের কথা দিয়ে টাকা সংগ্রহ করছিল।


    গ্রেফতারকৃত ইশতিয়াক রাজশাহী জেলার রাজপাড়া থানার লক্ষ্মীপুর ভাটপাড়া গ্রামের নুর আলম নান্টুর ছেলে। সে নিজে এবার রাজশাহীর মসজিদ মিশন একাডেমি স্কুলের এসএসসি পরিক্ষার্থী।

    সাতক্ষীরায় তার বাবার কর্মস্থল থেকে তাকে গ্রেফতার করা হয়।

    র্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার জাহিদুল কবির জানান, ইশতিয়াক সাবেক শিক্ষামন্ত্রীর নামে খোলা ভুয়া ফেসবুক আইডিসহ এঞ্জেল শাকিলা ও নিজের নামে তিনটি আইডি খুলে এই প্রতারনা করে আসছে। এর মাধ্যমে প্রশ্নপত্র সংগ্রহ এবং তা বিতরনের জন্য ৮০ জনের সাথে সে যোগাযোগ রক্ষা করে। সে স্বীকার করেছে যে এই চক্রের সাথে আরও জড়িত রয়েছে অপূর্ব নীল, নীলাকাশ , নব্য হিটলার ও প্রিন্স খান নামের কয়েকটি আইডির সাথে সংযোগ । র্যাব জানিয়েছে তাদের অবস্থান ঢাকা এবং খুলনায়। তাদেরকে গ্রেফতার করা চেষ্টা চলছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673