বৃহস্পতিবার, এপ্রিল ১৫, ২০২১

সাতক্ষীরায় টিসিবির পণ্য বিক্রয়ে নানা অভিযোগ, মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি

সাতক্ষীরা প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

সাতক্ষীরায় টিসিবির পণ্য বিক্রয়ে নানা অভিযোগ, মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি

সাতক্ষীরায় টিসিবি’র পণ্য বিক্রয়ে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে। এছাড়া মানা হচ্ছেনা সামাজিক দূরত্ব। খাবার অযোগ্য পঁচা পেঁয়াজ না কিনলে ক্রেতার কাছে বিক্রি করা হচ্ছে না সোয়াবিন তেল, চিনি, ছোলা, খেঁজুরসহ টিসিবির অন্যান্য পণ্য। ফলে বাধ্য হয়েই ক্রেতাদেরকে পঁচা ও খাবার অযোগ্য পেঁয়াজ কিনতে হচ্ছে।
এদিকে, টিসিবির পণ্য বিক্রির অন্যতম শর্তহলো করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থবিধি মেনে ক্রয়-বিক্রয় করা। কিন্তু স্বাস্থ বিধির তোয়াক্কা করছেন না কেউই। গায়ে গা মিশিয়ে পণ্য কিনছেন ক্রেতারা। ফলে করোনার ঝুকি বাড়ছে। আর এসব নিয়ে প্রশাসনের কোন ধরনের তদারকি নেই সেখানে।
আজ বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে টিসিবির ডিলার সাতক্ষীরা শহরের সুলতানপুর বড় বাজারের ব্যবসায়ী শংকর সাধু এভাবেই সরকারি পণ্য বিক্রি করেন। সরেজমিন গিয়ে এসব অভিযোগের সত্যতা মিলেছে।
ক্রেতারা জানান, পঁচা পেঁয়াজ না কিনলে অন্য কোন পণ্য দেয়া হচ্ছেনা। ডিলার শংকর সাধু ও তার ভাই সাফ জানিয়ে দিয়েছেন, যারা পঁচা পেঁয়াজ কিনবে না তাদেরকে অন্যান্য পণ্য দেয়া হবে না। এছাড়া টিসিবির পন্য ওজনেও কম দেয়ার অভিযোগ করেন ক্রেতারা।
এ ব্যাপারে ডিলার শংকর সাধু জানান, পঁচা পেঁয়াজ আমাদেরকে কিনে আনতে হচ্ছে টিসিবি থেকে। আমরা যা কিনবো তাই বিক্রি করবো। পেঁয়াজ পঁচা হলে আমাদের কিছু করার নেই।


Posted ৮:৩৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০