রবিবার, মার্চ ২৯, ২০২০

শিরোনাম >>
শিরোনাম >>

সাতক্ষীরায় সড়কে প্রাণ গেল দুই ছাত্রের

ডেস্ক   |   রবিবার, ২৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

সাতক্ষীরায় সড়কে প্রাণ গেল দুই ছাত্রের

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা থানার কুমিরা মহিলা ডিগ্রি কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় এক স্কুল ও এক কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার রাত ১০টার দিকে মোটরসাইকেল ও ওষুধবাহী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- থানার শাকদহ গ্রামের মাদার মন্ডলের ছেলে ও পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আশিষ কুমার মন্ডল (১৭) এবং একই গ্রামের শিবপদ মন্ডলের ছেলে ও ইসলামকাটি টেকনিক্যাল এন্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মুকুন্দ কুমার মন্ডল (১৯)।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টার দিকে থানার মির্জাপুর এলাকা থেকে আশিষ ও মুকুন্দ মন্ডল একটি মোটরসাইকেলে পাটকেলঘাটার দিকে যাচ্ছিল। এ সময় সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি ওষুধবাহী মাইক্রোবাসের সঙ্গে তাদের বাইকটির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই ছাত্র গুরুতর আহত হয়।
এলাকাবাসী তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাদের মৃত্যু হয়। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। ওসি জানান, গাড়ি দুটি জব্দ করা হয়েছে। তবে মাইক্রোবাসটির চালককে আটক করা সম্ভব হয়নি।


Posted ২:০৬ পিএম | রবিবার, ২৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement