• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাত খুন মামলায় নুরের ম্যানেজারের আত্মসমর্পণ

    অগ্রবাণী ডেস্ক | ১৩ এপ্রিল ২০১৭ | ১:৩৬ অপরাহ্ণ

    সাত খুন মামলায় নুরের ম্যানেজারের আত্মসমর্পণ

    নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় মৃত্যুদণ্ড পাওয়া আসামি জামাল উদ্দিন আদালতে আত্মসমর্পণ করেছেন। বৃহস্পতিবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে তিনি আত্মসমর্পণ করেন।


    জামাল উদ্দিন এই মামলার প্রধান আসামি নূর হোসেনের অবৈধ মাদক ব্যবসা নিয়ন্ত্রণের ম্যানেজার ছিলেন। সাত খুনের ঘটনায় মামলার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

    ajkerograbani.com

    নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক সোহেল আলম যুগান্তরকে জানান, গত ১৬ জানুয়ারি সাত খুন মামলায় রায় ঘোষণা করেন আদালত। রায়ে ২৬ জনকে মৃত্যুদণ্ড ও ৯ জনের বিভিন্ন মেয়াদে সাজা হয়। মৃত্যুদণ্ড পাওয়া জামাল উদ্দিন তাদের একজন।

    উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ আদালতে হাজিরা শেষে ফেরার পথে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ ৭ জন অপহরণের শিকার হন।

    এর তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ ভেসে উঠে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় পৃথক দুটি হত্যা মামলা দায়ের করা হয়। [LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757