মঙ্গলবার, ডিসেম্বর ২২, ২০২০

সাত সংস্থায় নতুন প্রধান

  |   মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

সাত সংস্থায় নতুন প্রধান

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, বাংলাদেশ পাট কর্পোরেশন, পাট অধিদপ্তরসহ সাত সংস্থায় নতুন প্রধান নিয়োগ দিয়েছে সরকার।
সোমবার (২১ ডিসেম্বর) অতিরিক্ত সচিব পদমর্যাদার এসব কর্মকর্তাকে নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক সঞ্জয় কুমার চক্রবর্তীকে গ্রন্থাগার অধিদফতরের মহাপরিচালক নিয়োগ দেয়া হয়।
বাংলাদেশ পাট কর্পোরেশনের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন ওয়াকফ প্রশাসক এম এম তরিকুল ইসলাম। খুলনা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার হোসেন আলী খন্দকারকে পাট অধিদফতরের মহাপরিচালক করা হয়েছে।
বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাবিনা ইয়াসমীনকে বাংলাদেশ ন্যাশনাল সাইন্টিফিক এন্ড টেকনিক্যাল ডকুমেন্টেশন সেন্টারের মহাপরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়।
স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব মো. শাখাওয়াত হোসেনকে জীবন বীমা কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেয়া হয়েছে। কর্পোরেশনের এমডি মো. ওমর ফারুককে অবসরের জন্য ওএসডি করা হয়েছে।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শহীদুল আলমকে বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক, ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মু. আব্দুল হামিদ জমাদ্দারকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক নিয়োগ দেয়া হয়।
অর্থ বিভাগের অতিরিক্ত সচিব ফারহিনা আহমেদকে আমদানি ও রফতানি প্রধান নিয়ন্ত্রকের কার্যালয়ের প্রধান নিয়ন্ত্রক করা হয়েছে। অবসর গমনের জন্য এই কার্যালয়ের প্রধান নিয়ন্ত্রক মো. হাবিবুর রহমানকে ওএসডি করা হয়।


Posted ৮:৫৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]