• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাদাবের ঘূর্ণিতেই নাকাল ক্যারিবিয়ানরা

    অনলাইন ডেস্ক | ৩১ মার্চ ২০১৭ | ৪:৩৫ অপরাহ্ণ

    সাদাবের ঘূর্ণিতেই নাকাল ক্যারিবিয়ানরা

    চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচেও জয় তুলে নিয়েছে পাকিস্তান। মাত্রই দ্বিতীয় ম্যাচ খেলতে নামা ১৮ বছরের তরুণ লেগ স্পিনার সাদাব খানের ঘূর্ণিতে প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও নাকাল হতে হয়েছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে। লো-স্কোরিং ম্যাচে ক্যারিবিয়ানরা হেরেছে ৩ রানের ব্যবধানে।


    পোর্ট অব স্পেনে আগে ব্যাট করে পাকিস্তান নির্ধারিত ২০ ওভারে অলআউট হয় ১৩২ রান তুলে। জবাবে, ৮ উইকেট হারিয়ে স্বাগতিকদের ইনিংস থামে ১২৯ রানের মাথায়। ৩ রানের জয়ে চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয়টি শেষে ২-০তে লিড নিয়েছে পাকিস্তান।


    পাকিস্তানের হয়ে ইনিংস সর্বোচ্চ ২৮ রান করেন সোয়েব মালিক। ২৪ রান আসে ১০ নম্বরে ব্যাট হাতে নামা ওয়াহাব রিয়াজের ব্যাট থেকে। এছাড়া, আহমেদ শেহজাদ ১৪, বাবর আজম ২৭, দলপতি সরফরাজ আহমেদ ১২, সাদাব খান ১৩ রান করেন।

    ওয়েস্ট ইন্ডিজের হয়ে তিনটি করে উইকেট তুলে নেন সুনীল নারাইন এবং ব্রাথওয়েইট। দুটি উইকেট পান ৪ ওভারে ১৪ রান দেওয়া স্পিনার স্যামুয়েল বদ্রি।

    ব্যাটিংয়ে নেমে ওপেনার ইভিন লুইস ৩ রানে বিদায় নিলেও আরেক ওপেনার চ্যাডউইক ওয়ালটন ২১ রান করেন। তিন নম্বরে নামা মারলন স্যামুয়েলস ৩৫ বলে ৪৪ রান করেন। মিডলঅর্ডারের কেউ তেমন স্কোর করতে পারেননি। লেন্ডল সিমন্স, রভম্যান পাওয়েল আর কাইরন পোলার্ডের ব্যর্থতা পুষিয়ে দিতে জেসন হোল্ডার ২৬ রানে অপরাজিত থাকেন। তবে, দলকে জেতাতে পারেননি। ১৫ রান আসে দলপতি ব্রাথওয়েটের ব্যাট থেকে।

    পাকিস্তানের হয়ে ৪ ওভার বল করে ১৪ রান খরচায় চারটি উইকেট তুলে নেন সাদাব খান। একটি করে উইকেট পান হাসান আলি এবং ওয়াহাব রিয়াজ। আগের ম্যাচেই অভিষেক হয় সাদাব খানের। সে ম্যাচে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পান তিনি। টানা দ্বিতীয় ম্যাচেও তার হাতেই এই পুরস্কার ওঠে। অভিষেক ম্যাচে ৪ ওভারে মাত্র ৭ রান দিয়ে তিনটি উইকেট পেয়েছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669