• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাদা পোষাকে ছাত্রদল নেতা নয়নকে তুলে নেওয়ার অভিযোগ

    আসিফ হাসান কাজল | ১১ অক্টোবর ২০১৮ | ৬:৪৮ অপরাহ্ণ

    সাদা পোষাকে ছাত্রদল নেতা নয়নকে তুলে নেওয়ার অভিযোগ

    আদালত থেকে বের হওয়ার পর ছাত্রদল ঢাকা মহানগর পূর্বের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম নয়নকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকে তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে উচ্চ আদালত থেকে মোটরসাইকেলযোগে বের হতেই এই ছাত্রদল নেতাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। ছাত্রদলের সহ-সভাপতি আলমগীর হাসান সোহান এ তথ্য জানান।


    তিনি বলেছেন, হাইকোর্ট থেকে হাজিরা দিয়ে বাসায় ফেরার জন্য বের হন নয়ন। এসময় নয়নকে তুলে নিয়ে গেছে সাদা পোশাকের পুলিশ। অবিলম্বে এই ছাত্রদল নেতার সন্ধান ও মুক্তি দাবি করেন তিনি।
    ছাত্রদল নেতা নয়নকে আটকের বিষয়ে জানা নেই বলে মন্তব্য করেন ডিএমপি’র রমনা জোনের উপ-কমিশনার মারুফ হোসেন সর্দার।


    মাগুরা জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক আবু তাহের সবুজ জানান, রবিউল ইসলাম নয়নের বাড়ী মাগুরা মোহাম্মদপুর উপজেলার পানি ঘাটা গ্রামে। কেন্দ্রীয় ছাত্রদল নেতা নয়ন দীর্ঘদিন ধরেই কেন্দ্রীয় ছাত্রদল রাজনীতির সাথে সম্পৃক্ত। একাধিক নির্ভরযোগ্য সূত্রে আমি জেনেছি ঢাকা মৎস ভবন এলাকার সামনে থেকে বিকালে রবিউল ইসলাম নয়নকে গ্রেফতার করেছে সাদা পোষাক ধারী পুলিশ।

    উল্লেখ্য, ছাত্রদল নেতা রবিউল ইসলাম নয়নের বিরুদ্ধে প্রায় দেড়শতাধিক রাজনৈতিক মামলা রয়েছে। বিগত দুদফা আন্দোলনে বেশ কয়েকবার গ্রেপ্তার হয়ে কারাবরণ করেন তিনি।।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669