• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    সাদ এরশাদ পরিবারের কেউ নয়, আমিই প্রার্থী: এরশাদের ভাতিজা আসিফ

    ডেস্ক | ০৯ সেপ্টেম্বর ২০১৯ | ৫:৫৫ অপরাহ্ণ

    সাদ এরশাদ পরিবারের কেউ নয়, আমিই প্রার্থী: এরশাদের ভাতিজা আসিফ

    রংপুর-৩ সদর আসনে উপ-নির্বাচনে লড়তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এম এরশাদের ভাতিজা সাবেক এমপি হোসেন মকবুল শাহরিয়ার আসিফ মনোনয়নপত্র দাখিল করেছেন।

    সোমবার দুপুরে রংপুর আঞ্চলিক নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তার কাছে তিনি শতাধিক নেতাকর্মী নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন।


    মনোনয়নপত্র দাখিল শেষে সাবেক এমপি আসিফ বলেন, এরশাদের পরিবার বলতে সারা বাংলাদেশের মানুষ আমাদেরকেই বোঝেন। আমি জাতীয় পার্টি থেকে একবার এমপি হয়েছিলাম। এরশাদ পরিবারের জনপ্রিয়তা আমাকে ঘিরেই আছে। সাদ এরশাদ পরিবারের কেউ নয়। তাকে কেউ চেনে না, জানে না। আমি এরশাদের পরিবারের প্রতিনিধি হিসেবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করছি। সুষ্ঠু ভোট হলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো।
    আসিফ এরশাদের ছোট ভাই সাবেক এমপি মোজাম্মেল হোসেন লালুর একমাত্র পুত্র। তিনি এরশাদের মনোনয়নে ২০০১ সালের নির্বাচনে রংপুর-১ আসন থেকে এমপি হয়েছিলেন। রংপুর সিটি করপোরেশন নিয়ে মনোনয়ন বিরোধে এরশাদ তাকে দলের সকল পদ পদবি থেকে বহিষ্কার করেছিলেন। তখন থেকেই তিনি জাতীয় পার্টিতে নিষ্ক্রিয়।

    গত ১৪ জুলাই রংপুর সদর ৩ আসনের এমপি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট ও বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর ১৬ জুলাই আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। গত ১ সেপ্টেম্বর আসনটিতে নির্বাচনের জন্য তফশিল ঘোষণা করা হয়। তফশিল অনুযায়ী আগামী ৫ অক্টোবর এখানে ভোটগ্রহণ হবে ইভিএম পদ্ধতিতে। এজন্য মনোনয়নপত্র জমা দেওয়ার সময় ছিল ৯ সেপ্টেম্বর পর্যন্ত। বাছাই হবে ১১ সেপ্টেম্বর। প্রত্যাহারের শেষ দিন ১৬ সেপ্টেম্বর। রংপুর সদর উপজেলা এবং রংপুর সিটি করপোরেশনের ১-৮ নম্বর ওয়ার্ড ছাড়া বাকি এলাকা নিয়ে গঠিত রংপুর-৩ আসনে ভোটার সংখ্যা ৪ লাখ ৪১ হাজার ৬৭৩ জন। এই আসনে ভোটকেন্দ্র ১৩০টি, ভোটকক্ষ ৯১০টি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী