বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২১

সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ের পাঠাগারে বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী” উপহার

  |   বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ের পাঠাগারে বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী” উপহার

নারায়ণগঞ্জের শিক্ষিত ও তরুণ সমাজের ব্যক্তিত্ব এ.কে.এম অয়ন ওসমানের নির্দেশনায় সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয় পাঠাগারে বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী” মহাম্মদ জিল্লুর রহমান রচিত “সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর জীবনী” সহ বঙ্গবন্ধুর সংগ্রাময় জীবনের অন্যান্য বই প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি জনাব শামসুল আলম সহ অন্যান্য সদস্যবৃন্দগন এবং স্কুল কর্তৃপক্ষর হয়ে বইগুলি গ্রহন করেন স্কুলের প্রধান শিক্ষক জনাব জহিরুল হক। এসময় প্রধান শিক্ষক, স্কুল পরিচালনা পর্ষদের সকলে এবং অন্যান্য শিক্ষকরা জনাব এ.কে.এম অয়ন ওসমানের ভাষার মাসে নেওয়া এই মহৎ উদ্যোগকে অত্যন্ত আনন্দচিত্তে সাধুবাদ জানান।
সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি জনাব শামসুল আলম জানান “নিঃসন্দেহে এটি একটি প্রশংসনীয় উদ্যোগ ভবিষ্যৎ নারায়ণগঞ্জ এবং আগামীর বাংলাদেশ অয়ন ওসমানের মত এমন সু-নেতৃত্বেই এগিয়ে যাবে।
আধুনিক, উন্নত ও দুর্নীতিমুক্ত কাংখিত বাংলাদেশ এমন শিক্ষিত ও তরুণরাই আমাদের উপহার দিবে। এসময় আরও উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা তানজিল আহমেদ তন্ময়।


Posted ৫:৪৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১