• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সানিয়ার বিব্রতকর ছবি পোস্ট করে বিতর্কে রামগোপাল

    অগ্রবাণী ডেস্ক | ১৪ জুন ২০১৭ | ১:৩৭ অপরাহ্ণ

    সানিয়ার বিব্রতকর ছবি পোস্ট করে বিতর্কে রামগোপাল

    ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার একটি ছবি পোস্ট করায় ফের বিতর্কে জড়ালেন পরিচালক রামগোপাল ভার্মা। এবার ইন্সস্টাগ্রামে সানিয়ার ছবি ব্যবহার নিয়ে সমালোচনার মুখে পড়েছেন তিনি।


    মনে করা হচ্ছে, নিজের ছবির প্রচারের জন্যই সানিয়ার খেলার মাঠের পোশাক পরা ছবি ব্যবহার করেছেন পরিচালক।

    ajkerograbani.com

    ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, গত মাসেই ট্যুইটার থেকে বেরিয়ে গিয়েছিলেন রামগোপাল। তখন তিনি জানিয়েছিলেন, এবার থেকে ইন্সস্টাগ্রামে ভিডিও ও ছবির মাধ্যমে কথা বলবেন তিনি।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে রামগোপালের প্রথম শর্ট ফিল্ম ‘মেরি বেটি সানি লিওন বননা চাহতি হ্যায়’। কাহিনীর কেন্দ্রীয় চরিত্র সানি লিওনের মতো পর্ন তারকা হওয়ার স্বপ্ন দেখে। পেশা বেছে নেওয়ার স্বাধীনতার পক্ষে সওয়াল করে। সেই প্রসঙ্গেই সানিয়ার ছবিরও ব্যখ্যা দিয়েছেন পরিচালক।

    রামগোপাল ক্যাপশানে লিখেছেন, এক মহিলার স্বপ্ন ছিল টেনিস খেলার। কিন্তু বড় বয়সে স্কার্ট পরতে হবে বলে খেলার অনুমতি দেননি তার বাবা। এজন্য তার স্বপ্ন বিসর্জন দিতে হয়েছে। এই ধরনের মানসিকতার বিরুদ্ধেই বার্তা তার এই শর্টফিল্ম।

    রামগোপাল তার সিনেমার মূল চরিত্রের সঙ্গে এভাবেই সানিয়ার তুলনা করতে চেয়েছেন। তবে সানিয়ার এই ছবি ব্যবহার নিয়ে সমালোচকদের তোপের মুখে পড়েছেন তিনি।

    একজন লিখেছেন, সানিয়া বড় টেনিস তারকা। তাকে এ ধরনের সস্তা মানসিকতার সঙ্গে গুলিয়ে ফেলা যায় না।

    জানা গেছে, সাম্প্রতিক পোস্টের জন্য এখনও সানিয়ার কাছে ক্ষমা চাননি রামগোপাল।

    এর আগে ট্যুইটারে বলিউড অভিনেত্রী সানি লিওন সম্পর্কে একটি মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন ‘ভূত’-এর এই পরিচালক। গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসের দিন রামগোপাল একটি টুইট করেন। তিনি লেখেন, ‘আমি চাই সব মহিলা পুরুষদের ততটাই আনন্দ দিন যতটা সানি লিওন দেন।’ সেই টুইট ঘিরে শুরু হয়েছিল বিতর্ক।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757