• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সানি লিওনকে ক্রিস গেইলের ওপেন চ্যালেঞ্জ

    অনলাইন ডেস্ক: | ১৬ জুলাই ২০১৭ | ৮:৪০ অপরাহ্ণ

    সানি লিওনকে ক্রিস গেইলের ওপেন চ্যালেঞ্জ

    বোর্ডের সঙ্গে বিবাদ মিটিয়ে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটিয়েছেন ক্রিস গেইল। তার পরেই নিজস্ব মেজাজে পাওয়া গেল ক্যারিবিয়ান সুপারস্টারকে। ভারতে গিয়ে নাচে তিনি চ্যালেঞ্জ ছুড়ে বসলেন খোঁদ সানি লিওনকেই। ফ্ল্যামবয়েন্ট ইমেজে বিশ্বজনীন ‘স্বীকৃতি’ পেয়েছেন গেইল।


    তা আরো একবার দেখা গেল এই ঘটনায়। শনিবারেই তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন। যে ভিডিওতে তাকে নাচতে দেখা যাচ্ছে ‘রইস’ ছবিতে সানি লিওনের আইটেম নাম্বার ‘লায়লা ও লায়লা’ গানের ছন্দে। সানি যে ‘লায়লা’-চ ছন্দে নেচেছেন, তা-ও কপি। ১৯৮০ সালে ফিরোজ কান পরিচালিত ‘কুরবানি’ ছবির এই গানে কোমর দুলিয়েছিলেন জিনত আমন।


    সেই সব জগঝম্প ঐতিহ্যকে আত্মসাৎ করে ‘ক্রিস গেইল ড্যান্স চ্যালেঞ্জ’ হ্যাশট্যাগ দিয়ে তিনি নয়া চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তাঁর ফলোয়ারদের। ইনস্টাগ্রামে সেই নাচের ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘‘মহিলাদের সামনে চ্যালেঞ্জ রইল। আমার মতো নেচে দেখাও। সেরা পাঁচ ভিডিও আমার প্রোফাইলে আমি শেয়ার করব। সেই ভিডিওগুলো থেকে সেরা নৃত্যপটিয়সীকে বেছে নেবে ভিউয়াররা। ঠিকমতো হ্যাশট্যাগ দিতে ভুলো না।’’

    চলতি জুলাই মাসের শুরুতেই জাতীয় দলের খেলার ডাক পেয়েছেন ৩৭ বছরের তারকা ক্রিকেটার। ভারতের বিরুদ্ধে একমাত্র টি-২০ ম্যাচেও অংশ নিয়েছিলেন। তবে সেই ম্যাচে সফল হতে পারেননি তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609