বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সানি লিওনের মুখে ডায়াপার মাস্ক

ডেস্ক   |   শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

সানি লিওনের মুখে ডায়াপার মাস্ক

বেশি টাকা না দিলেও দোকানে মাস্ক মিলছে না। তাই এখন সবাই নিজেদের মাস্ক নিজেরাই বানানোর পরামর্শ দিচ্ছেন। আর যদি খুব দ্রুত কাজ চালানোর মতো মাস্ক তৈরি করে নিতে হয় তখন কী করবেন? নেটিজেনদের সে পথ দেখালেন সাবে কানাডিয়ান পর্ন তারকা এবং বর্তমানের বলিউড তারকা সানি লিওন। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বৃহস্পতিবার এমনই কয়েকটি ছবি পোস্ট করেছেন।
ছবি পোস্ট করে সানি লিখেছেন, ‘যখন ৩০ সেকেন্ডে মাস্ক বানাতে হবে।’ অর্থাৎ দ্রুত মাস্ক জোগাড়ের উপায় বাতলেছেন তিনি। ছবিগুলিতে দেখা যাচ্ছে তিনি কখনও বাচ্চাদের ডায়াপারকে মাস্ক হিসেবে ব্যবহার করছেন, আবার কখনও ওড়নার মতো কিছু দিয়ে মুখ ভালো করে ঢেকে নিয়েছেন। এগুলোর সঙ্গে খেলার ছলে তাকে আবার স্পাইডারম্যানের মাস্ক পরতেও দেখা গেছে।
ছবিগুলো সানি নানা ভাবে মুখাবরণ ব্যবহার করেছেন। আর প্রতিটি ছবির জন্য তিনি আলাদা আলাদা পোশাক ব্যবহার করেছেন। সানির এই ডায়াপারে মুখ ঢেকে তোলা ছবিটি বেশ ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। কয়েক ঘণ্টায় সেখানে ১০ লাখেরও বেশি লাইক পড়েছে। সঙ্গে প্রচুর কমেন্ট ও শেয়ার। অনেকে নেটিজেন সানির এমন বুদ্ধি ও মজাদার কাণ্ডকারখানার জন্য তারিফ করেছেন। তবে এই ধরনের মাস্ক করোনাভাইরাস সংক্রমণ আটকানোর ক্ষেত্রে কার্যকর কিনা, তা জানা যায়নি।

Facebook Comments Box


Posted ১২:০৭ অপরাহ্ণ | শনিবার, ১৮ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১