• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাবিলার গ্যারেজে ড্রাইভার অপূর্ব

    | ২৮ জানুয়ারি ২০২১ | ১০:৩২ পূর্বাহ্ণ

    সাবিলার গ্যারেজে ড্রাইভার অপূর্ব

    বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে অপূর্ব-সাবিলা নূরকে জুটি করে সম্প্রতি শেষ হলো একটি বিশেষ নাটকের শুটিং। নাম ‘টিপু সুলতানা’! সিএমভি’র ব্যানারে নির্মিত এ নাটকের চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মহিদুল মহিম।


    যিনি সম্প্রতি বেশ আলোচনায় এসেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীকে নিয়ে ‘শিল্পী’ নির্মাণ করে। ‘টিপু সুলতানা’র গল্প প্রসঙ্গে মহিদুল মহিম জানান, নাটকের কেন্দ্রীয় চরিত্র টিপু একজন সিএনজি ড্রাইভার এবং গল্পের নায়িকা রিনা গ্যারেজের মহাজনের মেয়ে হিসেবে দায়িত্ব পালন করেন।

    ajkerograbani.com

    নাম রিনা হলেও নিজেকে অতি সুন্দরী ভেবে নায়িকা কারিনা দাবি করেন! অন্যদিকে ড্রাইভার টিপু একজন রাগী প্রকৃতির এবং যাত্রীদের সাথে তিনি সবসময় রেগে কথা বলেন। যার কারণে সব সময় ঝগড়াঝাঁটি লেগেই থাকে। অপরদিকে সিএনজি গ্যারেজে টাকা জমা দেয়া নিয়ে দায়িত্বরত রিনার সাথেও টিপুর ঝগড়া চলে। নির্মাতা মহিম বলেন, ‘গল্পের একপর্যায়ে একদিন ড্রাইভার টিপু গভীর রাতে একটি প্রেগন্যান্ট মহিলাকে সিএনজিতে তুলতে অস্বীকার করে! এখান থেকেই মজার গল্পটি বাঁক নেয় সিরিয়াস দিকে। আমি আসলে বরাবরই নাটকের শেষে দর্শকদের একটি সিরিয়াস বার্তা দেয়ার চেষ্টা করি। এখানেই তাই আছে।’

    এতে টিপু চরিত্রে অপূর্ব আর রিনা চরিত্রে অভিনয় করেছেন সাবিলা নূর। প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, বড় বাজেটের এই ভ্যালেন্টাইন স্পেশাল নাটকটি ফেব্রুয়ারির ২য় সপ্তাহে উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755