• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাব্বিরের সেঞ্চুরি, বাংলাদেশের সংগ্রহ ৩৯৪

    অগ্রবাণী ডেস্ক | ১০ মে ২০১৭ | ৯:৪৩ অপরাহ্ণ

    সাব্বিরের সেঞ্চুরি, বাংলাদেশের সংগ্রহ ৩৯৪

    ত্রিদেশীয় সিরিজের আগে শেষ প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে প্রথমে ব্যাট করে সাব্বির রহমানের দুর্দান্ত সেঞ্চুরিতে ৩৯৫ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ। সাব্বির ৮২ বলে শতক পূর্ণ করেন। শতক পূর্ণ করার পথে ১৬টি চার ও ১টি ছয় হাঁকিয়েছেন তিনি।


    বুধবার বিকেলে বেলফাস্টের স্টরমন্টে ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে সফরকারীদের হয়ে ওপেনিংয়ে নামেন সৌম্য সরকার ও তামিম ইকবাল। সৌম্য সরকার ব্যক্তিগত ১৭ রানে আউট হন। এরপর তামিম-সাব্বিরের ব্যাটে ২০ ওভারেই বাংলাদেশ পৌঁছে যায় ১২০ রানে। এ সময় তামিমের রান ছিল ৬৯ এবং সাব্বিরের রান ছিল ৩২। ধীরে ধীরে সেঞ্চুরির দিকেই এগিয়ে চলছিলেন তামিম; কিন্তু ৭৫ বলে ৮৭ রান করার পর উইকেট হারান তিনি।

    ajkerograbani.com

    তামিম যখন আউট হন, তখন বাংলাদেশের রান ২ উইকেটে ১৪৭। এর পর মাঠে নামেন সাকিব আল হাসান। সাব্বিরকে নিয়ে দলীয় স্কোর ২০০ পার করেন তিনি। এরপর দলীয় ২১১ রানের মাথায় বড় শট খেলতে গিয়ে আউট হন সাকিব। দলীয় ৩০ ওভারের সময় সাকিবের রান সংখ্যা ছিল ২৭ বলে ৪৪।

    এরপর মোসাদ্দেক ২৭ বলে ৩১ করে আউট হলেও তবে ক্রিজের এক প্রান্ত ঠিকই আগলে রেখে ব্যাট করতে থাকেন সাব্বির রহমান। মোসাদ্দেক আউট হওয়ার পরপরই সেঞ্চুরি করে সাজঘরে ফেরেন সাব্বির। শেষের দিকে মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহর ঝড়ো ব্যাটিংয়ে বড় সংগ্রহ পায় বাংলাদেশ। মুশফিক ৪১ রানে আউট হলেও মাহমুদুল্লাহ ৪৯ রানে অপরাজিত থাকেন।[LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757