• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাভারে ডাকাতি, বাধা দেয়ায় গৃহবধূর শ্লীলতাহানি

    অনলাইন ডেস্ক | ০৮ জুলাই ২০১৮ | ১:১২ অপরাহ্ণ

    সাভারে ডাকাতি, বাধা দেয়ায় গৃহবধূর শ্লীলতাহানি

    ঢাকার সাভারে একটি শ্রমিক কলোনির চার পরিবারে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বাধা দেয়ায় ডাকাতরা ওই বাড়ির এক গৃহবধূর শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

    রবিবার ভোরে ৪টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার রাজাঘাট এলাকায় মাহিনুর ইসলামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ডাকাতরা আটজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে এবং প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।


    ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, রাজাঘাট এলাকায় মাহিনুর ইসলামের ভাড়া দেয়া একটি শ্রমিক কলোনিতে বসবাস করে আসছিল কয়েকটি পরিবার। ভোর রাতে ১৫ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে চারটি পরিবারের সদস্যদের পিটিয়ে আহত করে সবাইকে একটি ঘরে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা-বেঁধে রাখে। এ সময় বাধা দেয়ায় ডাকাতরা এক নারীকে ধর্ষণ করে।

    ধর্ষণের শিকার ওই নারী জানান, ডাকাতরা তার মেয়েকে ছুরি মেরে হত্যার হুমকি দিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের শিকার ওই গৃহবধূর বাড়ি গোপালগঞ্জ জেলার ভুলবাড়িয়া এলাকায়। এ সময় পাশের ঘরে আটক আরেক নারী পোশাকশ্রমিককে ধর্ষণের চেষ্টা করে ডাকাতরা।

    ভোরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। ডাকাতরা ওই চারটি পরিবার থেকে নগদ ৫০ হাজার টাকা, কয়েক ভরি স্বর্ণালঙ্কার, তিনটি অটোরিকশা, কয়েকটি টেলিভিশন, বেশ কয়েকটি মোবাইল ফোনসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটে নিয়ে একটি মাইক্রোবাসে করে পালিয়ে যায়।

    এ বিষয়ে সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির বলেন, ধর্ষণ নয় ডাকাতির সময় দুই নারীর শ্লীলতাহানি হয়েছে বলে জানা গেছে। খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী