শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাভারে সাংবাদিকের উপর হামলা

তৌহিদ আহাম্মেদ রেজা   |   শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

সাভারে সাংবাদিকের উপর হামলা

ঢাকার সাভারে পেশাগত দায়িত্ব পালনের সময় এক সংবাদকর্মীকে লাঞ্চিত এবং মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই সংবাদকর্মী সাভার মডেল থানায় বিষয়টি জানিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছে সাভার থানা পুলিশ।
সাভার পৌর এলাকার টিয়াবাড়ি মহল্লায় করোনা নিষেধাজ্ঞা অমান্য করে লোক সমাগম ঘটিয়ে বিরোধপূর্ন জমিতে কাজ করার একটি সংবাদ পেয়ে ঘটনা স্থলে যান দৈনিক দেশ রুপান্তরের সাংবাদিক ওমর ফারুক। সেখানে উপস্থিত হয়ে তিনি সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেনের উপস্থিতিতে দুই পক্ষের সাথে কথা বলে তথ্য সংগ্রহ করেন এবং স্থিরচিত্র ধারন করেন। এক পর্যায়ে পুলিশের উপস্থিতিতে আজাহারুল ইসলাম পিচ্চি নামে এক ব্যক্তি সংবাদকর্মী ওমর ফারুকের উপর হামলা চালায় এবং অকথ্য ভাষায় গালি গালাজ ও মারধর করে তার মোটর সাইকের চাবি ছিনিয়ে নেয়। দায়িত্বরত পুলিশ সদস্যদের সহযোগীতায় তিনি সেখান থেকে উদ্ধার হয়ে সাভার মডেল থানায় উপস্থিত হয়ে একটি অভিযোগ দায়ের করেন। এসময় থানায় উপস্থিত ছিলেন আজকের অগ্রবানি পত্রিকার বিশেষ প্রতিনিধি তৌহিদ আহাম্মেদ রেজা।
এ ব্যাপারে সাংবাদিক ওমর ফারুক বলেন, আমি বিরোধপূর্ন জমিতে কাজ করার ছবি তুলা মাত্রই সেখানকার দায়িত্বরত ত্বত্তাবধায়ক আজহারুল পিচ্চি আমার উপর ক্ষিপ্ত হয়ে গালি গালাজ শুরু করে। এক পর্যায়ে সে আমাকে মারধর করে মোটর সাইকেলের চাবি ছিনিয়ে নেয়।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, সংবাদকর্মীর উপর হামরার বিষয়টি শুনেছি এবং লিখিত অভিযোগও পেয়েছি । বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box


Posted ৮:৪৮ অপরাহ্ণ | শনিবার, ১৮ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১