বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাভারে স্বেচ্ছাসেবী পরিচয়ে ব্যবসায়ীর বাসায় ডাকাতি

আনোয়ার হোসেন ( আন্নু),সাভার :   |   শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

সাভারে স্বেচ্ছাসেবী পরিচয়ে ব্যবসায়ীর বাসায় ডাকাতি

করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন চলাকলে সাভারে ফায়ার এলার্ম বাজিয়ে বাসায় ঢুকে করোনা রোগীর কথা বলে স্বেচ্ছাসেবী পরিচয় দিয়ে সাভারের পৌর এলাকার আব্দুর রহমান (৩৬) নামে এক ব্যবসায়ীর বাড়িতে লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে ভোক্তভুগী সাভার মডেল থানায় একটি অভিযোগ করেছেন।
অভিযোগ থেকে জানা যায়,সাভারে বাড্ডা ছায়াবিথী এলাকার বাসিন্দা আব্দুর রহিমের বাড়িতে গতকাল দিন দুপুরে করোনার সেচ্ছাসেবী পরিচয় দিয়ে বাসায় ডুকে ডাকাতি করে পালিয়ে যায়। এসময় দুর্বৃত্তরা ওই ব্যবসায়ীর বাড়ি থেকে নগদ ১,০০০০০ এক লক্ষ টাকা লুট করাসহ বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে।
ভুক্তভোগী আব্দুর রহমান সাভারের পৌর এলাকা বাড্ডা ছায়াবিথী মহল্লার মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেনের ছেলে। এছাড়াও ২০১৩ সালে সাভারের রানা প্লাজা ট্র্যাজেডির সময় স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন তিনি।
ভুক্তভোগী আব্দুর রহমান জানান গতকাল দুপুর আনুমানিক ২টার দিকে স্বেচ্ছাসেবক পরিচয়ে ১২-১৫ জনের একটি দল তার বাড়িতে ফায়ার এলার্ম বাজিয়ে প্রবেশ করে। এসময় তাদের মুখে মুখোশ, হাতে একটি হ্যান্ডমাইক ও লাঠিসোটা ছিলো। পরে তারা ভুক্তভোগীকে করোনা রোগী আখ্যা দিয়ে তার কাছে নগদ ২ লাখ টাকা দাবি করে। এসময় ভুক্তভোগী তাদের টাকা দিতে অস্বীকার করলে দুর্বৃত্তরা তাকে মারধর শুরু করে ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। একপর্যায়ে তারা ঘরে থাকা নগদ ১,০০০০০ এক লক্ষ্য টাকা নিয়ে দ্রুত একটি নীল রংয়ের ছোট পিকআপ ভ্যানে করে পালিয়ে যায়।
আব্দুর রহমান বলেন, এত তাড়াতাড়ি ঘটনা ঘটে গেলো যে কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা লুটপাট করে পালিয়ে যায়। কেননা করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই এলাকায় বিভিন্ন স্বেচ্ছাসেবক দল হাতে লাঠিসোটা নিয়ে ঘুরে বেড়ায়। কিন্তু দিন-দুপুরে স্বেচ্ছাসেবক সেজে এভাবে বাড়িতে এসে কেউ লুটপাট করতে পারে তা ভাবতেও পারিনি।
এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, আমি এ বিষয়টি জেনেছি একটি অভিযোগ নেওয়া হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Facebook Comments Box


Posted ৩:১২ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১