• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাভারে হেলে পড়েছে ছয় তলা ভবন

    | ১০ নভেম্বর ২০২০ | ১০:০৩ অপরাহ্ণ

    সাভারে হেলে পড়েছে ছয় তলা ভবন

    সাভারে ছয় তলা একটি ভবন পাশের ভবনের উপর হেলে পড়েছে। হেলে পড়া ভবনে থাকা সবাইকে নিরাপদে সরিয়ে নেয়া হচ্ছে। মঙ্গলবার দুপুরে সাভার পৌর এলাকার ওয়াপদা রোডের তাজুল ইসলামের ছয় তলা ভবনটি হেলে পড়ে। ভবনটিতে অর্ধশতাধিক পরিবার বসবাস করছিল।


    সাভার পৌর মেয়র আব্দুল গণি জানান, কয়েক দিন ধরেই ভবনটি আস্তে আস্তে হেলে পড়ছিল। আজ ভবনে ফাটল দেখা দেয়ায় আতঙ্কের সৃষ্টি হয়। খবর পেয়ে হ্যান্ডমাইক দিয়ে ভবনের বাসিন্দাদের নিরাপদে সরে যাওয়ার নির্দেশ দেয়া হয়। সবাই নিরাপদে সরে যেতে পেরেছেন।


    সাভার পৌরসভার চিফ ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম ঢাকাটাইমসকে জানান, প্রাথমিকভাবে ভবনটি সিলগালা করা হবে। পরে বুয়েটের প্রকৌশলী এসে পরীক্ষা-নিরীক্ষার পর সঠিক ঘটনা জানা যাবে। ইঞ্জিনিয়ার আরও জানান, ভবনটি নব্বইয়ের দশকে নির্মাণ করা হয়েছিল। এর বৈধ কোনো কাগজপত্র বাড়ির মালিক দেখাতে পারেননি। অবৈধভাবে ভবনটি নির্মাণ করা হয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

    এবিষয়ে সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন বলেন, ‘ভবন থেকে নিরাপদ দূরত্বে সবাইকে সরিয়ে নেয়া হচ্ছে। প্রাথমিকভাবে ভবনটি কিছুটা দেবে গিয়েছে। তবে হেলে পড়েছে কি না পরীক্ষা-নিরীক্ষার পর জানা যাবে।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673