রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাভার থানা যুবলীগের উদ্যোগে অসহায়দের মাঝে খাবার বিতরণ

আনোয়ার হোসেন (আন্নু),সাভার   |   সোমবার, ২০ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

সাভার থানা যুবলীগের উদ্যোগে অসহায়দের মাঝে খাবার বিতরণ

বৈশ্বিক দূর্যোগ মহামারী করোনা ভাইরাস কভিট-১৯ প্রতিরোধ ও সচেতনা সৃষ্টির লক্ষ্যে সাভার থানা যুবলীগ এর উদ্দ্যোগে অসহায় বিভিন্ন শ্রেণী পেশাজীবি মানুষের মাঝে খাবার বিতরনের কর্মসূচি পালন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফয়সাল আহমেদ, সাধারন সম্পাদক নাসির আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক শেখ ফরিদ আলরাজী,। সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফয়সাল আহমেদ বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন ধরণের উদ্যোগ নেয়া হয়েছে। এর ধারাবাহিকতায় আমরা প্রতিটি ইউনিয়ান ওয়ার্ড পর্যায়ে দিনে অসহায় মানুষের কাছে দিনে ও রাতের আধারে খাবার নিয়ে ছুটছেন গরিবের বন্ধু মানবতার ফেরিওয়ালা ফয়সাল আহম্মেদ।
আজকের অগ্রবাণী পত্রিকার সাভার উপজেলার প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন আন্নুকে বৈশ্বিক দূর্যোগ ও মহামারী করোনা ভাইরাস কভিট-১৯ প্রতিরোধ ও সচেতনা সৃষ্টির লক্ষ্যে এ পর্যন্ত দুই হাজার অসহায় হতদরিদ্রদের পরিবার এর মাঝে খাদ্য বিতরন করেন বলে জানান ।
এছাড়াও এই সচতেন ও সহায়তা কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফয়সাল আহমেদ। সেই সাথে সমাজের যার যার অবস্থান থেকে যতটুকো সম্ভব অসহায় মানুষের পাশে দাড়ানোর আহ্বানও জানান তিনি।
সাভার উপজেলার, শিমুলিয়া ইউনিয়ান, ইয়ারপুর ইউনিয়ান, সাভার ইউনিয়ান, কাউন্দিয়া, বিরুলিয়া ইউনিয়ান, ধামসোনা ইউনিয়ান, ভাকুর্তা ইউনিয়ান, তেতুলঝড়া ইউনিয়ন, পাথালিয়া ইউনিয়ান, আমিন বাজার ও বনগাও ইউনিয়নের যুবলীগের নেতাদের হাতে খাবার তুলে দেওয়া হচ্ছে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করার জন্য।

Facebook Comments Box


Posted ৭:২৭ অপরাহ্ণ | সোমবার, ২০ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১