• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সামনে এলো মেরিলিন মনরোর সেক্স লাইফ

    অগ্রবাণী ডেস্ক | ১০ মে ২০১৭ | ১২:৪৫ পূর্বাহ্ণ

    সামনে এলো মেরিলিন মনরোর সেক্স লাইফ

    মার্কিন অভিনেত্রী ও মডেল গত হয়েছেন সেই ১৯৬২ সালে। আজও তাকে নিয়ে আলোচনা হয় সর্বত্র। মনরোর রূপের প্রশংসায় পঞ্চমুখ শোবিজ অঙ্গন। হালের অনেক অভিনেত্রী তাকে নকল করার চেষ্টা করেন। এই তালিকায় আছে সাবেক পর্নতারকা সানি লিওনও। মেরিলিন মনরোর বিখ্যাত পোশাক – ‘উড়ন্ত স্কার্ট’ নকল করে তৈরি করে নেচেছেন সানি। ১৯২৬ সালে জন্ম নেওয়া মনরো খুব অল্প সময়ই পৃথিবীতে বেঁচে ছিলেন। আর এই সময়ে রাজত্ব করে গেছেন বহু পুরুষের হৃদয়ে। জীবনে তিনজন পুরুষের পানি গ্রহণ করেছেন। তবে তার সর্বোচ্চ সংসার জীবনের মেয়াদ পাঁচ বছর। আর সবচেয়ে কম সময় (এক বছর) সংসার করেছেন বেসবল খেলোয়াড় জো ডিম্যাগগোর সঙ্গে। কিন্তু জীবদ্দশায় মনরো স্বীকার করে গেছেন, ডিম্যাগনোর মতো তুষ্ঠ তাকে কোন পুরুষ করতে পারেনি। আর এ কথা ডিম্যাগগো জানিয়ে গেছেনে তাদের পারিবারিক ডা. রক পোসিটানোর কাছে।


    মনরোর এই স্বামী তাদের দাম্পত্য জীবনের নানা বিষয়ই ওই ডাক্তারের সঙ্গে শেয়ার করতেন। এর বাইরে কাউকে কিছু তিনি জানাতেন না। ডিম্যাগগোর মৃত্যুর ২০ বছর পর সম্প্রতি ডা. পোসিটানো মনরো আর ডিম্যাগগোর দাম্পত্য ও যৌন সম্পর্কের নানা বিষয় সামনে এনেছেন।

    ajkerograbani.com

    ওই ডাক্তার বলেন, ডিম্যাগগো তাকে জানিয়েছিলেন, ”যখন আমরা দু’জন বেডরুমে এক হতাম, মনো হতো ইশ্বর যুদ্ধ করছে। সেখানে বজ্রপাত হতো! মেঘ জমতো! আলোর ঝলকানি উঠতো! এবং মেরিলিন আমাকে বলেছিল, আমার মতো শারীরিক সুখ তাকে কোন পুরুষ দিতে পারেনি।”

    ১৯৯০ সালে ডিম্যাগগোর সঙ্গে প্রথম চিকিৎসার ব্যাপারে ডা. পোসিটানোর দেখা হয়। এরপর থেকে সম্পর্ক। ডা. পোসিটানো তার প্রিয় পেসেন্ট বিসবল লিজেন্ট ডিম্যাগগোকে নিয়ে একটি বই লিখছেন। সঙ্গত কারণে সেখানে জায়গা হচ্ছে মেরিলিন মনরোর। আর এখানে উঠে আসবে মনরোর যৌন জীবন ছাড়াও নানা অজানা অধ্যায়, জানিয়েছেন ডা. পোসিটানো।

    মনরোর সঙ্গে ডিম্যাগগোর দেখা হয় ১৯৫২ সালে। বিয়ে হয় ১৯৫৪ সালে। বিচ্চেদ হয় ১৯৫৫ সালে।-ডেইলি মেইল অবলম্বনে[LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757