বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১

সামান্থার আগে কাকে বিয়ে করতে চেয়েছিলেন নাগা?

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

সামান্থার আগে কাকে বিয়ে করতে চেয়েছিলেন নাগা?

বিয়েবিচ্ছেদের পর নেটপাড়ার চর্চায় রয়েছে সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট শেয়ার করে নিজেদের বিচ্ছেদের কথা জানিয়েছিলেন তারা।

তেলেগু অভিনেতা নাগা চৈতন্য তার সাবেক স্ত্রী অভিনেত্রী সামান্থা রুথকে বিয়ে করার আগে অন্য একজনকে বিয়ে করতে চেয়েছিলেন। তিনি হলেন আরেক তেলেগু অভিনেত্রী শ্রুতি হাসান।


২০১৩ সাল থেকে প্রেম করতেন নাগার্জুনপুত্র এবং কামালকন্যা। সামান্থার সঙ্গে বিয়ের পরে শ্রুতির সঙ্গে ২০১৮ সালে ‘প্রেমম’ সিনেমায় তারা একসঙ্গে অভিনয় করেন। খবর আনন্দবাজার।

নাগা এবং শ্রুতির প্রথম দেখা হয়েছিল ২০১৩ সালে। প্রেম শুরু তার পরেই। শ্রুতিকে বিয়ে করার ইচ্ছা ছিল নাগার। কিন্তু ঘটনাচক্রে তাদের সম্পর্কে ফাটল ধরে। শেষমেশ বিয়েও হয়নি, প্রেমও ভেঙে যায়।


অপরদিকে ভারতীয় সংবাদমাধ্যমের দাবি ২০১০ সালে একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’ সিনেমায় কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭ সালের জানুয়ারী মাসে তাদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে ভারতের গোয়াতে বিয়ে করেন তারা।

এরপর চলতি বছরের অক্টোবর মাসে তাদের সম্পর্কের বিচ্ছেদ হয়। চার বছরের দাম্পত্যে ছেদ পড়ায় অনুরাগীদের হতাশা-বার্তায় ভরে উঠেছিল ইনস্টাগ্রাম, টুইটার। সামান্থা-নাগার বিচ্ছেদের কারণ স্পষ্ট না হলেও মনে করা হয়, সন্তান সংক্রান্ত বিষয়েই বিভিন্ন সমস্যা শুরু হয়েছিল তারকা দম্পতির মধ্যে। তা ছাড়া বাড়ির বউকে খোলামেলা বা সাহসী দৃশ্যে দেখতে নাকি রাজি ছিল না নাগার পরিবার।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, বিচ্ছেদের পর ভরণপোষণের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তার পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনো টাকা নিতে রাজি হননি। এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয়বিদারক। অভিনেত্রী অত্যন্ত বিচলিত। এই সম্পর্ক থেকে শুধু ভালোবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুর প্রয়োজন ছিল না তার।

বিয়েবিচ্ছেদের ঘোষণায় সোশ্যাল মিডিয়ার এক পোস্টে সামান্থা লিখেছিল, ‘আমাদের সকল শুভানুধ্যায়ীরা, অনেক চিন্তাভাবনার পর চে (নাগা চৈতন্য) এবং আমি স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়ে নিজেদের পথে এগিয়ে যাব ভেবেছি। আমরা ভাগ্যবান এক দশকের বেশি সময় আমাদের বন্ধুত্ব ছিল, সেটা আমাদের সম্পর্কের অত্যন্ত ব্যক্তিগত জায়গা।

আমরা বিশ্বাস করি সেই স্পেশ্যাল বন্ডিং আমাদের মধ্যে থেকে যাবে। এই কঠিন সময়ে আমাদের অনুরাগী, শুভান্যুধায়ী এবং সংবাদমাধ্যমের কাছে আমাদের প্রাইভেসিকে সম্মান জানানোর অনুরোধ করব। আমরা সত্যিই এগিয়ে যেতে চাই। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ।’ এই একই পোস্ট করেছিলেন নাগাও।

Posted ৯:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১