সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সামান্থা বললেন, আপনার কোনো সেন্স নেই?

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

সামান্থা বললেন, আপনার কোনো সেন্স নেই?

বিয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নামের শেষে ‘আক্কিনেনি’ পদবি ব্যবহার করা শুরু করেছিলেন সামান্থা। পদবিটি তার স্বামী নাগা চৈতন্যর। কিন্তু কিছুদিন আগে সামান্থা সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নাম থেকে ‘আক্কিনেনি’ পদবি মুছে ফেলেছেন। এতেই শুরু হয় গুঞ্জন- সামান্থা আর নাগা চৈতন্যর সম্পর্কে ফাটল ধরেছে।

বেশ কিছুদিন ধরে এই জনপ্রিয় দম্পতি আলাদা থাকছেন বলেও ছড়িয়েছে খবর। তবে বিচ্ছেদ নিয়ে সরাসরি কিছু বলেননি সামান্তা। এবার বিচ্ছেদ নিয়ে সামান্তাকে সরাসরি করলো এক সাংবাদিক।এমন প্রশ্ন করতেই ওই সাংবাদিকের কাণ্ডজ্ঞান নিয়ে প্রশ্ন তুলেন তিনি।


ভারতীয় সংবাদমাধ্যম বলিউড বাবল জানায়, সম্প্রতি তিরুমালা মন্দির পরিদর্শনে যান সামান্তা। সেখানে এক সাংবাদিক তাকে বিবাহবিচ্ছেদের গুঞ্জন নিয়ে মন্তব্য করতে বলেন।


প্রশ্ন শুনেই সামান্থা উত্তর দেন‘আমি একটি মন্দিরে এসেছি, আপনার কি কোনও সেন্স (কাণ্ডজ্ঞান) নেই?’

২০১০ সালে তেলেগু ছবি ‘ইয়ে মায়া চেসাবে’তে একসঙ্গে কাজ করেন সামান্থা আর নাগা চৈতন্য। ২০১৭ সালের ৬ অক্টোবর হিন্দুমতে এবং পরদিন খ্রিষ্টান রীতিতে বিয়ে করেন তারা। সামান্থার শ্বশুর দক্ষিণের জনপ্রিয় তারকা নাগার্জুন।

সম্প্রতি সামান্থা আক্কিনেনি অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় মৌসুমের ব্যাপক সাফল্য পায়।  সামান্থার হাতে রয়েছে দুটি তামিল সিনেমা। একটি বিজয় সেতুপতির সঙ্গে ‘কথু ভাকুলা রেন্দু কাধাল’, অপরটি ‘শকুন্তলম’, যেখানে পৌরাণিক চরিত্র শকুন্তলার ভূমিকায় দেখা যাবে এই দক্ষিনী সুন্দরীকে।

Facebook Comments Box

Posted ৮:১২ অপরাহ্ণ | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১