• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সামিরা যেন কোন ভাবে পালাতে না পারে: সালমান শাহের মা

    আজকের অগ্রবাণী ডেস্ক | ০৮ আগস্ট ২০১৭ | ১২:১৮ পূর্বাহ্ণ

    সামিরা যেন কোন ভাবে পালাতে না পারে: সালমান শাহের মা

    ১৯৯৬ সালে ছেলে তারকা অভিনেতা সালমান শাহ্’র রহস্যজনক মৃত্যুর পর থেকেই সত্য জানতে উদগ্রীব হয়ে আছেন তার মা নীলা চৌধুরী। সন্দেহের তীর ওঠে প্রযোজক আজিজ মোহাম্মদ ভাই ও সালমানেরই স্ত্রী সামিরার ওপর। কিন্তু হাতে উপযুক্ত প্রমাণ না থাকায় সালমান শাহের পিতা কমর উদ্দিন আহমেদ চৌধুরী একটি অপমৃত্যুর মামলা করেন।


    এরপর প্রায় কুড়ি বছরের বেশী সময় ধরে সেই মামলা এখনো চলছে। আর এরইমধ্যে সোমবার(৭ আগস্ট) সোশাল সাইটে একটি ভিডিও বার্তা দিয়ে সালমান শাহ’র রহস্যময় মৃত্যুর পালে নতুন হাওয়া লাগালেন এক রহস্যময় নারী!

    ajkerograbani.com

    ‘সালমান আত্মহত্যা করেননি, তাকে খুন করা হয়েছে’-এমন স্বীকারোক্তিমূলক ভিডিও বার্তাটি দিয়েছেন রুবি সুলতানা নামের একজন নারী। যিনি কিনা আবার সালমান হত্যা কাণ্ডের প্রথম দশজন আসামির একজন!

    রুবি সুলতানার ভিডিও বার্তাটি ফেসবুকে ভাইরাল হওয়ার পর সেটি চোখে পড়েছে সালমান শাহ্ মায়েরও। তিনি এই স্বীকারোক্তিমূলক ভিডিওটি দেখার পর সত্যি সত্যি জেগে ওঠেছেন। নীলা চৌধুরী ফেসবুকে লিখেন, রুবি তুমি এতা কথা বলতে পারছো তাহলে এফবিআই বা আমেরিকার পুলিশকে জানাতে পারছো না, যেনো তারা তোমাকে সেইফ করে? তুমার ফোন নাম্বার দাও!

    এরপর তিনি সালমানের স্ত্রী সামিরা কথা উল্লেখ করে বলেন, সামিরারা পালিয়ে যাওয়ার চেষ্টা করবে, সে কোন ভাবে যেন ঢাকার বিমানবন্দর ছাড়তে না পারে।

    এরপর সালমানের ভক্ত, অনুরাগী ও দেশবাসীর কাছে সালমান শাহ্’র মা অনুরোধ জানিয়ে বলেন, প্রিয় দেশবাসী। আমাকে সাহায্য করুন। দেখুন, রুবি সুলতানার স্বীকারোক্তি। কিভাবে সালমানকে হত্যা করা হয়েছে। প্রিয়জন, খেয়াল রাখবেন এই নিউজের পর অনেকে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করবে। শ্বান্তভাবে কাজ করবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755