• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সারফারোশ-২ এ থাকছে না আমির খান

    অনলাইন ডেস্ক | ০৭ এপ্রিল ২০১৭ | ১২:৩২ পূর্বাহ্ণ

    সারফারোশ-২ এ থাকছে না আমির খান

    বলিউডে সিক্যুয়েল নতুন কিছু নয়। কখনও পুরানো ছবিতে নতুন মোড়কে আনা হচ্ছে। কখনও আগের সেই ছবিকে আরও এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে পরের ছবিতে। প্রায় ১৮ বছর আগের একটি ছবি। আমির খানের সারফারোশ। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল সেই ছবির সিক্যুয়েল হবে। সেই কাজে অনেকটাই এগিয়ে গিয়েছেন পরিচালক ম্যাথু ম্যাটহান। কিন্তু সবচেয়ে বড় যেটা চমক, তা হলো সেই ছবিতে আমির খানই থাকছেন না।


    তখন ছবিটি বেশ সাড়া ফেলে দিয়েছিল। আমিরের সঙ্গে ছিলেন সোনালি বেন্দ্রে, নাসিরুদ্দিন শাহ। এখনও ছবিটি নিয়ে বিভিন্ন জায়গায় চর্চা হয়। আমিরের সেরা ছবিগুলির অন্যতম হিসেবেই ধরা হয়। সেই ছবিতে আমির থাকছেন না!‌ পরিচালক জানালেন, তিনি কমবয়সী কাউকে নিয়ে কাজ করতে চান।

    ajkerograbani.com

    সূত্রের খবর, চার বছর আগে আমির নিজেও ছবিটি নিয়ে আগ্রহী ছিলেন। সিক্যুয়েল হলে তিনি কাজ করতে পারেন, এমন ইঙ্গিতও দিয়েছিলেন। কিন্তু এখন তিনি খুব বেছে বেছে ছবি করেন। বছরে একটির বেশি ছবি করেন না। এমনকি যে নায়িকাদের সঙ্গে একবার কাজ করেছেন, সেই নায়িকার সঙ্গে আবার জুটি বাঁধতেও রাজি নন। সেই কারণেই সারফারোশ সম্পর্কেও আগ্রহ হারিয়ে ফেলেছেন। তাছাড়া সারফারোশে যে ধরনের মারামারির দৃশ্য ছিল, সেটা সেই বয়সের আমিরের পক্ষে মানানসই ছিল। সিক্যুয়েল হলে সেখানে তাঁকে পুলিশ অফিসারের চরিত্রেই থাকতে হবে, সেই অ্যাকশন থাকবে। যা তিনি আর করতে চাইছেন না।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757