• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    সারাদেশে বিওজেএ’র নতুন কমিটি গঠন করা হচ্ছে

    নিজস্ব প্রতিবেদক | ০৩ মে ২০১৯ | ১০:৫৬ অপরাহ্ণ

    সারাদেশে বিওজেএ’র নতুন কমিটি গঠন করা হচ্ছে

    অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষণ, অধিকার আদায় ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে সারাদেশে নতুন করে ‘বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন’ (বিওজেএ) এর কমিটি গঠন করা হচ্ছে।

    বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-বিওজেএ’র সভাপতি জাহিদ ইকবাল বলেছেন, সাংবাদিকতা বিশ্বজুড়েই একটি মহান ও স্বাধীন পেশা হিসেবে স্বীকৃত। অনলাইন সাংবাদিকতা হলো সাংবাদিকতার সবচেয়ে গতিশীল ও আধুনিক সংস্করণ। বর্তমানে সবচেয়ে স্মার্ট, তরুণ, ক্রিয়েটিভ, পরিশ্রমী ও ব্যক্তিত্ববানরাই অনলাইন মিডিয়ায় ক্যারিয়ার গড়তে আগ্রহী হচ্ছে। আগামীর বিশ্বমিডিয়াতে অনলাইনই হচ্ছে সবচেয়ে জনপ্রিয় ও শক্তিশালী মাধ্যম ।


    বাংলাদেশে ও বিশ্বের বিভিন্ন দেশে যেসব বাংলাদেশী অনলাইন মিডিয়াতে কাজ করছেন তাদের নিয়ে আমরা ‘বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-বিওজেএ’ গঠন করে এগিয়ে যাচ্ছি। অনলাইন সাংবাদিকতাকে সবচেয়ে স্মার্ট পেশা হিসেবে পরিচিত করাতে চাই।

    ২০১২ সালের ২৮ ডিসেম্বর ঢাকায় বাংলাদেশে অনলাইন সাংবাদিকদের কল্যাণে গঠন করেন- বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-বিওজেএ। বর্তমানে তিনি ফটো নিউজ এজেন্সি ভিত্তিক বার্তাসংস্থা পিবিএ’র www.pba.agency সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

    নানান জটিলতা ও সীমাবদ্ধতা কাটিয়ে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (বিওজেএ) কে আবারো গতিশীল করার জন্য, সারাদেশের বিভিন্ন অনলাইন গণমাধ্যম কর্মীদের সাথে নিয়ে, বাংলাদেশের প্রতিটি জেলা, উপজেলা, পাবলিক বিশ্ববিদ্যালয়,কলেজ-সমূহে কমিটি করার ঘোষণা দেন।

    এজন্য আগ্রহী প্রার্থীদেরকে কর্মস্থলের পরিচয়পত্র ও জাতীয় পরিচয়পত্র-সহ নিম্নোক্ত ঠিকানায় যোগাযোগ করার আহ্বান করেন:

    বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন
    হাউজ: ০২, ফ্ল্যাট: ২বি
    রোড: ২০, সেক্টর: ১১
    উত্তরা, ঢাকা-১২৩০
    হটলাইন: +৮৮০১৭৭০৭৭৭৩০১
    টেলিফোন: +৮৮(০২)৪৮৯৫৬০৬১
    ইমেইল: boja.committee@gmail.com

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী