• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সারা দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত তের

    অনলাইন ডেস্ক | ১১ মার্চ ২০১৭ | ৯:৪৭ পূর্বাহ্ণ

    সারা দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত তের

    কুষ্টিয়া, ময়মনসিংহ, সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থীসহ তের জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।


    কুষ্টিয়ার মিরপুরে যাত্রীবাহী বাস রাস্তার পাশে খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৪৮ জন। আজ শনিবার ভোর সাড়ে চারটার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।


    আহত ব্যক্তিরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

    কুষ্টিয়া হাইওয়ে চৌড়হাস পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুল জব্বার দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

    ১০ মার্চ শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহের ভালুকা উপজেলার আমতলী এলাকায় রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় নিহত হয় তৃতীয় শ্রেণির শিক্ষার্থী শিমু আক্তার। ঘটনার প্রতিবাদে প্রায় আধাঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা। এ সময় এশিয়া এবং এনা পরিবহনের ২টি বাস আগুন দিয়ে পুড়ে দেয় তারা। এর আগে, ত্রিশালে বাস চাপায় নিহত হন আরও একজন।

    সিলেটের বিয়ানীবাজারে সিএনজিচালিত একটি অটোরিকশাকে চাপা দেয় দ্রুতগতির একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই চালকসহ ৩ জন নিহত হন। আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

    এদিকে, কুমিল্লায় পুলিশের মাইক্রোবাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সকালে, সদর উপজেলার চাপাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় মাইক্রোবাসে অগ্নিসংযোগ করে স্থানীয় জনতা। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

    এছাড়া, চুয়াডাঙ্গা, ফেনী ও কিশোরগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরও অন্তত ৪ জন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669