• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ১০ নম্বর মহাবিপদ সংকেত

    সার্বক্ষণিক খবর রাখছেন প্রধানমন্ত্রী

    অগ্রবাণী ডেস্ক | ৩০ মে ২০১৭ | ৯:৪৮ পূর্বাহ্ণ

    সার্বক্ষণিক খবর রাখছেন প্রধানমন্ত্রী

    অস্ট্রিয়ার ভিয়েনায় অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘূর্ণিঝড় ‘মোরা’র সর্বশেষ পরিস্থিতি নিয়ে দেশের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। ১০ নম্বর মহাবিপদ সংকেত জারির পর ঘূর্ণিঝড় ‘মোরা’ মোকাবেলায় প্রধানমন্ত্রী সংশ্লিষ্ট ব্যক্তিদের নির্দেশও দিচ্ছেন বলে জানিয়েছেন তার প্রেস সচিব ইহসানুল করিম। খবর বাসসের।


    আন্তর্জাতিক আণবিক শক্তি সংস্থার (আইএইএ) ৬০ বছর পূর্তি উপলক্ষে এক সম্মেলনে যোগ দিতে সোমবার সকালে অস্ট্রিয়ার ভিয়েনায় রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি রওনা হওয়ার পর ‘মোরা’র জন্য চট্টগ্রাম ও কক্সবাজার সমুদ্রবন্দরে ৭ নম্বর বিপৎসংকেত জারি করে আবহাওয়া অধিদফতর। সন্ধ্যা ৬টার দিকে ১০ নম্বর মহা বিপদসংকেত জারি করা হয়। আজ মঙ্গলবার সকালে এটি চট্টগ্রাম ও কক্সবাজার উপকূল অতিক্রম শুরু করে। ইতোমধ্যে মহেশখালি, সেন্টমার্টিন লণ্ডভণ্ড হয়ে গেছে মোরা’র আঘাতে।

    ajkerograbani.com

    প্রেস সচিব ইহসানুল করিম প্রধানমন্ত্রীর সফরসঙ্গী সাংবাদিকদের বলেন, ‘ঝড়ের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। ঝড় মোকাবিলায় প্রশাসনকে সর্বাত্মক প্রস্তুতি নিয়ে রাখার নির্দেশ দিয়েছেন তিনি।’

    সংশ্লিষ্ট ব্যক্তিদের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে এবং সবাইকে নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

    দুই দিনের সফর শেষে বুধবার সকালে প্রধানমন্ত্রী দেশে ফিরবেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757