মঙ্গলবার, মার্চ ২৪, ২০২০

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় অন্তসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

  |   মঙ্গলবার, ২৪ মার্চ ২০২০ | প্রিন্ট  

সালথায় অন্তসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

ফরিদপুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মুরাটিয়া গ্রামের ওহিদ মাতুব্বরের স্ত্রী সুমী বেগম (১৯)নামে এক গৃহবধূর লাশ উদ্ধার ক‌রে‌ছে সালথার পু‌লিশ।
সুমী বেগম একই উপজেলার ভাওয়াল ইউনিয়নের কামদিয়া গ্রামের মৃত আফজাল মাতুব্বরের মেয়ে। জানা গেছে গত ৬ মাস আগে মুরাটিয়া গ্রামের ওহাব মাতুব্বরের ছেলে ওহিদ মাতুব্বর (২৫) এর সাথে সুমী বেগমের বিবাহ হয়। সুমী ৪ মাসের অন্তসত্মা বলে জানান তার চাচাতো লুৎফার রহমান।
সোমবার বিকাল নাগাদ সুমী বেগম নিজের স্বামীর বাড়িতে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যার করে। স্থানীয়রা টের পেয়ে থানা পুলিশ খবর দিলে পুলিশ ঘটনা স্থানে গিয়ে রাত ১১ টায় তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এদিকে সুমীর পরিবার ও তার আত্মীয় স্বজনরা বলছেন সুমীর স্বামী ওহিদ মাতুব্বর মাদকাসক্ত ছিলো। মাঝে মধ্যে মাদক সেবক নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি হতো।
সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আলী জিন্নাহ জানান, লাশটি ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।


Posted ৬:০৭ পিএম | মঙ্গলবার, ২৪ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement