বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০

সালথায় অমর একুশে গ্রন্থ মেলার শুভ উদ্বোধন

সাইফুল ইসলাম সালথা (ফ‌রিদপুর) থে‌কে   |   বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

সালথায় অমর একুশে গ্রন্থ মেলার শুভ উদ্বোধন

ফরিদপুরের সালথায় ভাষা শহীদদের শ্মরনে ৩ দিন ব্যাপি অমর একুশে গ্রন্থমেলার শুভ উদ্বোধন করা হয়েছে।
বুধবার সকাল ১১ টায় উপজেলা চত্তরে উপজেলা প্রশাসনের আয়োজনে এই গ্রন্থ মেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।
উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, “আট আঁনায় জীবনের আলো কেনা” উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের থেকে মাসে আট আনা চাঁদা তুলে এই মেলার অর্থ সংগ্রহ করা হয়। মেলায় ১৪ টি বইয়ের দোকান বসানো হয়েছে। এই দোকান প্রতিদিন সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত খোলা থাকবে। এবং প্রতিদিন বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে। সেই সাথে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কবিতা পাঠ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা চলবে পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে গ্রন্থমেলা উদ্বোধনের সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সালথা সরকারী কলেজের অধ্যক্ষ কৃষ্ণ চন্দ্র বর্মন, মুক্তিযোদ্ধা সাহাদাৎ হোসেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আছাদুজ্জামান, মহিলা ভাইস-চেয়ারম্যান রুপা বেগম, রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী (লিটু), গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান (লাবলু), উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল প্রমূখ।


Posted ৬:৪৫ অপরাহ্ণ | বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১