• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সালথায় প্রধান শিক্ষককে নোটিশ দেয়ার জেরে মানববন্ধন অতঃপর বিদ্যালয়ের সভাপতি’র সংবাদ সম্মেলন

    ফরিদপুর প্রতিনিধি | ২১ মার্চ ২০২০ | ৬:৪৯ অপরাহ্ণ

    সালথায় প্রধান শিক্ষককে নোটিশ দেয়ার জেরে মানববন্ধন অতঃপর বিদ্যালয়ের সভাপতি’র সংবাদ সম্মেলন

    ফরিদপুরের সালথা উপজেলার সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়ন্ত কুমার বিশ্বাস এর অনিয়ম ও অপকর্মের বিরুদ্ধে ব্যাখ্যা চেয়ে নোটিশ দিয়েছেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: মজিবুর রহমান। যে কারনে, হিংসা পরায়ণ ও দলবাজী করে প্রধান শিক্ষক জয়ন্ত কুমার বিশ্বাস নোটিশের ব্যাখ্যা না দিয়ে স্থানীয় ১০/১৫ যুবক ম্যানেজ করে সভাপতির বিরুদ্ধে মানববন্ধন করেছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন বিদ্যালয়ের সভাপতি মজিবুর।


    শনিবার দুপুরে ফরিদপুর শহরের ওয়্যারলেছপাড়া নিজ বাসভবনে মজিবুর রহমান সংবাদ সম্মেলন করে জানিয়েছেন, জয়ন্ত কুমার বিশ্বাস এ বিদ্যালয়ের যোগদানের পর থেকেই অর্থ আত্মসাৎ সহ বিভিন্ন অপকর্ম করে যাচ্ছেন। যে কারনে তাকে কিছুদিন আগে সাময়িক বরখাস্ত করা হয়েছিলো। স্থানীয় কিছু রাজনৈতিক নেতাদের ম্যানেজ করে এবং আমার কাছে ক্ষমা চেয়ে ও বিদ্যালয়ের আত্মসাতকৃত টাকা ফেরত দিবে ওয়াদা করে ফের বিদ্যালয়ে যোগদান করে। কিন্তু যোগদান করেই আবার সে অর্থ আত্মসাৎ, বিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গ, স্থানীয় কয়েক যুবকদের সাথে নিয়ে দলবাজী শুরু করে। তাকে মৌখিকভাবে বার বার বলার শর্তে সংশোধন না হওয়ায় গত ৯মার্চ তার অপকর্মের ব্যাখ্যা চেয়ে নোটিশ দেই। সে নোটিশের জবাব না দিয়ে বিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গ করে তার অপরাধ ধামাচাপা দেওয়ার জন্য গত বুধবার আমার বিরুদ্ধে লোক সাজিয়ে মানববন্ধন করেছেন। যা খুবই দুঃখজনক। একজন প্রধান শিক্ষক বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও ছাত্রছাত্রীদের শিক্ষাদান থেকে সময় না দিয়ে দলবাজী করা, বিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গ করা কোনো অবস্থাতেই মেনে নেওয়া যায় না। আমি এর তীব্র নিন্দা জানাই।


    এ ব্যপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়ন্ত কুমার বিশ্বাসকে ৫ বার ফোন দেওয়ার পরও তিনি রিসিভ করে নাই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673