সোমবার, মার্চ ৩০, ২০২০

সালথায় সংসদ উপনেতার পক্ষে কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সাইফুল ইসলাম, সালথা (ফরিদপুর) প্রতিনিধি   |   সোমবার, ৩০ মার্চ ২০২০ | প্রিন্ট  

সালথায় সংসদ উপনেতার পক্ষে কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় বাংলাদেশেও তার প্রভাব পড়েছে। সারাদেশে অঘোষিত লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েছে বাংলাদেশের কর্মজীবি অসংখ্য মানুষ। তারই ধারাবাহিকতায় ফরিদপুরের সালথা’য় কর্মহীন দরিদ্র মানুষের মাঝে জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার কনিষ্ঠ পুত্র রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরীর পক্ষে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
সোমবার সকাল ১০টায় সালথা উপজেলা চত্বরে উপজেলার ১০০’শ দরিদ্র অসহায় কর্মহীন পরিবারের মাঝে ২৫ কেজি চাউল, ৫ কেজি আলু, ২ লিটার তেল, ৩ কেজি ডাল, ২ কেজি লবন, দুইটি করে সাবান বিতরন করেন।
এসময় উপস্থিত ছিলেন সালথা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হাসিব সরকার, সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ, সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকউজ্জামান ফকির মিয়া প্রমুখ।
সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দিন সাংবাদিকদের বলেন, সালথা-নগরকান্দা উপজেলার কোন মানুষ করোনা ভাইরাসের কারনে না’খেয়ে থাকবে না। মাননীয় সংসদ উপনেতা তার ব্যাক্তিগত তহবিল থেকে এ সহায়তা প্রদান করেছেন। তার এই সহায়তা প্রদান অব্যহত থাকবে। এসময় উপজেলা বাসিকে তিনি করোনা সম্পর্কিত স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।


Posted ৩:৪৯ অপরাহ্ণ | সোমবার, ৩০ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১