রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সালথায় ৩দিনব্যাপী বইমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সাইফুল ইসলাম, সালথা ( ফরিদপুর) ‌থে‌কে:   |   শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

সালথায় ৩দিনব্যাপী বইমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আট আনায় জীবনের আলো কেনা এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের সালথায় ৩দিনব্যাপী অমর একুশে গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার (২১ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় উপজেলা চত্তরে এ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্ঠপুত্র ও তার রাজনৈকি প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ। আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, ইটালী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা, যুবলীগ নেতা মামুন মিয়া, সোহেল মাহমুদ প্রমূখ।
এর আগে গত বুধবার সকাল ১১ টায় ৩দিনব্যাপী প্রথম এ মেলার উদ্বোধণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার। উক্ত মেলায় উপজেলা প্রশাসনের একটি স্টল ও বিভাগদী শহীদস্মৃ‌তি মহা‌বিদ্যালয়‌য়ের স্টলসহ মোট ১৪টি স্টল রয়েছে। এই স্টলগুলি থেকে বই কেনা ও দেখার সুযোগ করা হয়েছিলো। লাইব্রেরী ও সরকারী বে-সরকারীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের স্টল ছিল।

Facebook Comments Box


Posted ৭:৩৯ পূর্বাহ্ণ | শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১