সোমবার ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সালথার সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পূর্নবহাল

সাইফুল ইসলাম   |   মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

সালথার সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পূর্নবহাল

ফরিদপুরের সালথা উপজেলার সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়ন্ত কুমার বিশ্বাস সমস্ত চক্রান্তের জাল ছিন্ন করে ছাত্র/ শিক্ষক, অভিভাবক, ও এলাকাবাসির ভালোবাসায় সিক্ত হয়ে বিদ্যালয়ে ফিরলেন।
গতকাল ২০ জানুয়ারী সোমবার দুপুর ২ টায় সালথা উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকা এর নির্দেশক্রমে উপস্থিত থেকে তাকে সকলের সামনে স্বপদের দায়িত্ব ভার অর্পন করেন।
জানা গেছে, গত ২৫ অক্টোবর ২০১৮ সালে উক্ত বিদ্যালয়ের সভাপতি মজিবুর রহমান সম্পুর্ন বেআইনি ভাবে ও ব্যক্তি আক্রোসে তাকে সাময়িক বরখাস্ত করেন। এবং চুড়ান্ত বরখাস্তের জন্যে অভিযোগনামা আপীল এন্ড আরবিট্রেশন কমিটিতে প্রেরন করেন। উক্ত অভিযোগ সমূহ এবং দাখিল কৃত প্রামান্য প্রত্রাদি যথাযথ না হওয়ায় বিস্তারিত পযার্লোচণার পর আপীল এন্ড আরবিট্রেশন কমিটি তাকে নিদোর্ষ ঘোষনা করে। গত ২৯ ডিসেম্বর ২০১৯- এ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকা এর বিদ্যালয় পরিদর্শক সাক্ষরিত এক চিঠিতে তিনি এ আদেশ দেন। এবং মাধ্যীমক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকা তাকে স্বপদে পূর্নবহাল করেন এবং সেখানে লেখা থাকে যে পত্র ইস্যুর তারিখ হতে ১৫ দিনে মধ্যে প্রাপ্য বকেয়া পরিশোধ করে বোর্ডকে অবহিত করতে হবে। পূর্নবহাল কালে উপস্থিত ছিলেন, সালথা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার স্বপ্না বৈধ্য, বিদ্যালয় সভাপতি মো. মজিবুর রহমান, আটঘর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ওয়াহিদুজ্জামান (ওহিদ), অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ফারুক কামাল, সহকারী শিক্ষক অালী নেওয়াজ নিউটন, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের মধ্যে ছিলেন, মো. হাতেম মোল্যা, মো. ফাগু মাতুব্বর, মো. হাদিস মিয়া, মো. দেলোয়ার হোসেনসহ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র/ ছাত্রী বৃন্দ।

Facebook Comments Box


Posted ৭:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১