মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০

শিরোনাম >>
শিরোনাম >>

সালথার সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের খাদ্য সামগ্রী বিতরণ

সাইফুল ইসলাম, সালথা (ফরিদপুর) :   |   মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | প্রিন্ট  

সালথার সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের খাদ্য সামগ্রী বিতরণ

সারা বিশ্বে করোনা ভাইরাস মহামারী আকার ধারন করেছে। বাংলাদেশে ও তার প্রভাব পড়েছে। করোনা আতঙ্কে দেশ জুড়ে মানুষজন যখন এর সংক্রামন হতে নিজেকে বাচাঁতে ঘরে বসে কর্মহীন হয়ে পড়েছে। খেটে খাওয়া ও দিনমুজুর মানুষগুলো হয়ে পড়েছে কর্মহীন। এদের এই দুঃসময়ে সাময়িক সহায়ক হয়ে ফরিদপুরের সালথা উপজেলার সাড়ুকদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষকরা তাদের নিজস্ব অর্থায়নে বিদ্যালয়ের গরীব ও দুস্থ্য শিক্ষার্থীদের খাদ্য সামগ্রী ও সেনিটাইজার বিতরন করেন।
সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এলাকায় ঘুরে ঘুরে প্রায় ৫০ টি দুস্থ্য শিক্ষার্থী পরিবারের মধ্যে ৫ কেজি চাল, হাফ কেজি ডাল, ১ লিটার তৈল ও দুটি করে সাবান বিতরন করেন।
এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়ন্ত কুমার বিশ্বাস, সহকারী প্রধান শিক্ষক ফারুক কামাল, সহকারী শিক্ষক হুমায়ূন, মিরান মোল্লা, ফারুক হোসেন, ইমরান হোসেন, আলী নেওয়াজ নিউটন, কামাল মিয়া ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. দেলোয়ার মোল্লা প্রমূখ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়ন্ত কুমার বিশ্বাস বলেন, আমরা বিদ্যালয়ের সকল শিক্ষকেরা মিলে এই উদ্যোগটা নিয়েছি। আমরা খোজ নিয়ে জানতে পারলাম আমাদের কিছু শিক্ষার্থীরা মানবেতর জীবনযাপন করছে। তাদের বাবা মা বাহিরে যেতে পারছে না। আমরা তাদের কথা চিন্তা করে আমাদের সামান্য অর্থ দিয়ে তাদেরকে একটু সহযোগিতা কারার চেষ্টা করেছি মাত্র।
তিনি অা‌রো বলেন, এসময় সকলকে এই করোনা ভাইরাস এর সংক্রমণ এড়াতে ঘরে থাকতে হবে। পরিস্কার পরিছন্ন থাকতে হব। লোক সমাগম এড়িয়ে চলতে হবে।
স্থানীয় সলিয়া গ্রামের বাসিন্দা ও ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ফাগু মাতুব্বর বলেন, শিক্ষকদের এই মহতি উদ্যোগকে স্বাগত জানানো উচিৎ। শিক্ষকরা এই কাজ করে মহত্ত্বর পরিচয় দিয়েছেন।


Posted ১:৩০ পিএম | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement