• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সালমানের অতীত বর্তমান

    অনলাইন ডেস্ক | ১১ এপ্রিল ২০১৭ | ৭:১৮ পূর্বাহ্ণ

    সালমানের অতীত বর্তমান

    ব্রেকআপের পরও সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের ফ্রেন্ডশিপ অটুট। সালমান তাঁর এই প্রাক্তন প্রেমিকার বিষয়ে কখনও কোনো কটু কথা বলেননি, তাঁর দিক থেকে সাহায্যের হাতটাও সরিয়ে নেননি। একসঙ্গে অভিনয়, খান পরিবারের ফ্যামিলি ডিনারে বা সালমানের বোন অর্পিতার বিয়েতে ক্যাটের আমন্ত্রণ। অবশ্য এর একটা কারণও আছে। ক্যাটরিনার সঙ্গে সালমানের পেয়ারি বহেনা অর্পিতার দোস্তি এবং অবশ্যই তাঁর রিলেশনশিপ ব্যালান্স করে চলার বুদ্ধিমত্তা।


    কিন্তু এই নিঁখুত ভারসাম্য এখন আর আগের মতো নেই, সুতোয় অন্যদিক থেকে টান পড়েছে। সেই টানটি দিয়েছেন সালমান খানের নব্য বান্ধবী ইউলিয়া ভন্তুর। বলিউডের সবচেয়ে পাওয়ারফুল এই খানের সিংহহৃদয়ে যে জায়গাটা ক্যাটরিনার ছিল, সেটা হারানোর ইনসিকিয়োরিটি থেকেই বোধহয়, ইউলিয়াকে মোটে সহ্য করতে পারছেন না ক্যাট।


    কিছুদিন আগে, অর্পিতার ছেলে আহিলের এক বছরের জন্মদিনে পুরো খান পরিবার উড়ে গিয়েছিল মালদ্বীপের সৈকতে। পরিবারের সবচেয়ে খুদে সদস্যটির জন্মদিন পালনে। সেখানে বিগ ফ্যাট ফ্যামিলির এক সদস্য হিসেবে গিয়েছিলেন ইউলিয়া ভন্তুরও। পরিবারের সকলে যেদিন মালদ্বীপ পৌঁছয়, সালমান কিন্তু সে দিন পৌঁছতে পারেননি। তিনি তখন ছিলেন অস্ট্রিয়াতে।

    ক্যাটরিনার সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শ্যুটিংয়ে। তার কয়েকদিন আগেই টুইটারে ছবির সেটে নায়িকার সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘ব্যাক টুগেদার’… তা হলে কি… নাহ। সব কিছু জল্পনার স্তরেই থেকে গিয়েছিল। সালমান ২২ ঘণ্টা জার্নি করে ভাগ্নের জন্মদিনে অস্ট্রিয়া থেকে পৌঁছে গেলেন মালদ্বীপ। তার পর অনেকটা সময় ইউলিয়ার সঙ্গে একান্তে…। জানা যায়, অর্পিতা নাকি তাঁর প্রিয় বন্ধু ক্যাটকেও বারবার মালদ্বীপে আসতে অনুরোধ করেছিলেন।

    নীল নিতিন মুকেশের বিয়েতেও অনেকটা একই রকম দৃশ্য দেখা গিয়েছিল। ভারতীয় সাজে রিসেপশনে পৌঁছে গিয়েছিলেন ইউলিয়া। একটু রাতের দিকে এলেন ক্যাট। তিনি পৌঁছতেই, বেরিয়ে গেলেন ইউলিয়া। মুখোমুখি হলেন না একবারও। সালমানের প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানী বা সোমী আলির সঙ্গে ইউলিয়ার বন্ধুত্ব থাকলেও, ক্যাটের সঙ্গে টকিং টার্মসটুকুও নেই। কোনো অনুষ্ঠানেই ক্যাটরিনা ও ইউলিয়াকে একসঙ্গে উপস্থিত থাকতে দেখা যায়নি।

    অবশ্য সালমানের প্রাক্তন ও বর্তমান বান্ধবীর সম্পর্কের এহেন সমীকরণটাই বোধ হয় সবচেয়ে স্বাভাবিক। ব্রেকআপের পরও বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে অবাধ যাতায়াত ছিল ক্যাটরিনার। সালমান ‘সুলতান’ খানের সঙ্গে বন্ধুত্বও অটুট। কিন্তু সালমানের জীবনে ইউলিয়া আসায়, ক্যাটরিনার সেই জায়গাটা নড়বড়ে হবে কি না, তেমন ভয়টা কি খুব অমূলক?

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669