• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘সালমান শাহের বউয়ের সঙ্গে পরকীয়ার প্রশ্নই আসে না’

    আজকের অগ্রবাণী ডেস্ক | ০৮ আগস্ট ২০১৭ | ১০:০৩ অপরাহ্ণ

    ‘সালমান শাহের বউয়ের সঙ্গে পরকীয়ার প্রশ্নই আসে না’

    প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তিনি রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। মৃত্যুর দুই দশক পেরিয়ে গেলেও সেই রহস্যের জট আজও খোলেনি। মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হয় তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু পরিবারের দাবি, সালমান শাহকে খুন করা হয়েছে।


    সালমান পরিবারের সন্দেহের তালিকায় রয়েছেন সালমান শাহর স্ত্রী সামিরা ও সামিরার বর্তমান স্বামী মোস্তাক ওয়াইজ। তিনি সালমান শাহর বাল্যবন্ধুও। সালমান শাহর মৃত্যুর তিন বছর পরে মোস্তাক ওয়াইজ বিয়ে করেন সামিরাকে। সালমান শাহর মৃত্যু নিয়ে এখন পর্যন্ত সংবাদ মাধ্যমে মুখ খোলেননি সামিরা ও তার স্বামী মোস্তাক। কয়েকটি সংবাদ মাধ্যমে বলা হয়েছে এই দম্পতি বর্তমানে থাইল্যান্ড অবস্থান করছেন। অনুসন্ধানে বের হয়ে এসেছে থাইল্যান্ড নয়, সামিরা ও তার স্বামী বর্তমানে বাংলাদেশেই বসবাস করছেন।এ প্রতিবেদকের সঙ্গে কথা হয় মোস্তাক ওয়াইজের।

    ajkerograbani.com

    সামিরার বিরুদ্ধে সালমান শাহকে হত্যার অভিযোগ রয়েছে- তারপরও সামিরাকে বিয়ে করেন মোস্তাক। সে সময় তার সঙ্গে সামিরার পরকীয়ার গুঞ্জন ওঠে। এ প্রসঙ্গে মোস্তাকের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘সামিরার সঙ্গে আমার পরকীয়ার প্রশ্নই আসে না। কারণ সামিরা আমার বন্ধু সালমান শাহর স্ত্রী। তাদের লাভ ম্যারেজ ছিলো। সেখানে আমার সঙ্গে কেন পরকীয়া হবে? তাছাড়া সামিরা আমাকে বিয়ে করতে চায়নি। আমাদের দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে।

    কেন সামিরা আপনাকে বিয়ে করতে চায়নি?

    এ প্রশ্নের উত্তরে মোস্তাক বলেন, ‘সামিরা আমাকে বলেছিলো, ওকে নিয়ে নানান কথা বলছে লোকজন। এই পরিস্থিতি আমি মেনে নিতে পারব না। তাছাড়া আমি সালমানের বন্ধু। আসলে আমি আমার বন্ধুর প্রতি ভালোবাসা থেকেই সামিরাকে পরে বিয়ে করেছি। ইমনের (সালমান শাহ) মৃত্যুর পর সামিরার জীবনটা অনেকে বিষিয়ে তুলেছিল। সেই পরিস্থিতি থেকে তাকে বাঁচাতে দায়বদ্ধতার জায়গা থেকেই ওকে বিয়ে করেছি।

    আপনার কি সামিরার প্রতি ভালোলাগা ছিলো? জানতে চাইলে মোস্তাক বলেন, অবশ্যই ছিলো। ভালো না লাগলে তো আর বিয়ে করতাম না। তাছাড়া আমাদের পরিবারও চাচ্ছিলো বিয়েটা হোক।

    সামিরা-মোস্তাকের ঘরে দুই মেয়ে এক ছেলে রয়েছে। বর্তমানে তাদের নিয়ে সংসার করছেন তারা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755