• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সালাউদ্দিন আহমেদকে অভিনন্দন নবীউল্লাহ নবীর

    নিজস্ব প্রতিনিধি | ১০ ডিসেম্বর ২০১৮ | ৭:১৫ অপরাহ্ণ

    সালাউদ্দিন আহমেদকে অভিনন্দন নবীউল্লাহ নবীর

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৫ আসন থেকে বিএনপি’র চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর নবীউল্লাহ নবীকে। আজ সোমবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ধানের শীষ প্রতীক দেওয়া হয় তাকে।


    ডেমরা-যাত্রাবাড়ীর রাজপথ কাঁপানো এই নেতা মনোনয়ন পাওয়ায় স্থানীয় বিএনপি আরও চাঙা হয়েছে। সেখানে দেখা দিয়েছে উচ্ছ্বাস।
    অন্যদিকে, ঢাকা-৪ আসনে বিএনপির মনোনয়ন দেওয়া হয়েছে সালাউদ্দিন আহমেদকে। তিনি এর আগেও একাধিকবার সংসদ সদস্য ছিলেন। কিন্তু স্থানীয় রাজনৈতিক প্রেক্ষাপট ও নানা কারণে বিএনপির এই দুই নেতার মাঝে সম্পর্ক গত কয়েক বছর ধরে ভালো যাচ্ছিল না। অনেকটাই ‘দা-কুমড়া’র মতো সম্পর্ক ছিল। দীর্ঘ কয়েক বছরের এই ‘জটিল’ সম্পর্কের বরফ অবশেষে গলতে শুরু করলো। সালাউদ্দিন আহমেদকে আজ অভিনন্দন জানালেন নবীউল্লাহ নবী। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনের বিষয়টি ইতোমধ্যে ভাইরাল হয়ে পড়েছে।


    কেউ কেউ বলছেন- এই ঘটনায় নবীউল্লাহ নবী উদার মনের পরিচয় দিয়েছেন। বুঝিয়েছেন তিনি প্রকৃতই একজন রাজনৈতিক সহযোদ্ধা। সালাউদ্দিন আহমেদের প্রতি আহ্বান জানিয়ে নবীউল্লাহ নবী বলেন, ‘ঢাকা-৪ অাসনে মনোনয়ন পাওয়ায় আপনাকে অভিনন্দন। তারেক রহমানের কথার সঙ্গে একমত হয়ে আমিও বলতে চাই, আসুন আমরা সবাই মিলে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলি। চলুন অতীতের সকল বিভেদ ভুলে আগামী দিনগুলোতে বিএনপি’র জন্য এক হয়ে কাজ করি। ‘

    নবীউল্লাহ নবী আরও বলেন, ইনশাআল্লাহ ঢাকা-৫ এবং ঢাকা-৪ আসনে আমরা বিপুল ভোটে বিজয়ী হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানকে উপহার দিতে পারবো।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669