• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সালাম দিতে গিয়ে শোভনের থাপ্পড় খেলেন ছাত্রলীগ নেতা

    ঢাকা বিশ্ববিদ্যালয়: | ০৬ আগস্ট ২০১৯ | ৯:২০ অপরাহ্ণ

    সালাম দিতে গিয়ে শোভনের থাপ্পড় খেলেন ছাত্রলীগ নেতা

    নিজ অনুসারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের সাংগঠনিক সম্পাদক দিদার মাহমুদ আব্বাসকে থাপ্পড় দিয়েছেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

    মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) শোকের মাস আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধুর পলাতক ছয় খুনিকে প্রতীকী ফাঁসি ও আলোচনা সভা অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।


    প্রত্যক্ষদর্শীরা জানান, প্রোগ্রাম উপলক্ষে ছাত্রলীগ সভাপতি এলে নেতাকর্মীরা স্লোগান দেয়। এসময় একটা জটলা তৈরি হয়। জায়গা সংকীর্ণ হওয়ার কারণে কয়েক হলের নেতাকর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি চলে। পরবর্তীতে অনেককে ডিঙিয়ে সালাম দিতে গেলে শোভন তখন আব্বাসকে থাপ্পড় দেন।

    এ বিষয়ে জানার জন্য ছাত্রলীগ সভাপতি শোভনকে ফোন দেওয়া হলেও কলটি রিসিভ করেননি।

    বঙ্গবন্ধুর পলাতক ছয় খুনিকে প্রতীকী ফাঁসি ও আলোচনা সভাডাকসু আয়োজিত বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জড়িত পলাতক ছয় আসামির প্রকীকী ফাঁসি, আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনীতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান। ভিপি নুরের উদ্দেশে তিনি বলেন, আজ ডাকসুর ভিপি হিসেবে, সার্বজনীন প্রতিষ্ঠান হিসেবে, সার্বজনীন চরিত্রের বহিঃপ্রকাশ যদি ঘটাতে না পারেন, এই সার্বজনীন চরিত্র যদি না থাকে, তাহলে আপনি সাধারণ ছাত্রছাত্রীদের কাছে সমাদৃত হতে পারবেন না। বরং আপনি ঘৃণিত হবেন এবং এটাই হবে আগামী দিনের জিহাদ।

    অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান। সভাপতিত্ব করেন ডাকসুর স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী