• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সালেহের বিরুদ্ধে ঘটনার দেড় মাস আগে জিডি করে পরিবার

    নিজস্ব প্রতিবেদক : | ০৬ জুলাই ২০১৭ | ৭:০৭ অপরাহ্ণ

    সালেহের বিরুদ্ধে ঘটনার দেড় মাস আগে জিডি করে পরিবার

    সম্প্রতি শাহবাগ থানাধীন দিগন্ত টাওয়ারের সাত তলা থেকে গৃহকর্মীকে যৌন নির্যাতন করে নিচে ফেলে দেয়ার ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। এ ঘটনায় অভিযুক্ত সালেহ আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয় তার পিতা আলহাজ আবুল হোসেনকেও। পরে তাকে ছেড়ে দেয়া হয়। এ নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে সালেহর পিতা আবুল হোসেনকে জড়িয়ে খবর প্রকাশিত হয়। এ বিষয়ে প্রতিবাদ পাঠিয়েছেন আবুল হোসেন। প্রতিবাদে তিনি জানিয়েছেন, প্রকাশিত প্রতিবেদনে তাকে (সালেহর পিতা) জড়িয়ে তথ্য ভুল ছাপা হয়েছে। এমনকি তিনি ও তার পরিবারও ছেলের এহেন কর্মকাণ্ডে বিব্রত। তার (সালেহ) বিরুদ্ধে পরিবারের পক্ষ থেকে থানায় জিডিও করা হয়।


    প্রতিবাদে তিনি লিখেছেন, সম্প্রতি বেশ কয়েকটি সংবাদ মাধ্যম “সাততলা থেকে ফেলে গৃহকর্মীকে হত্যা চেষ্টা” শিরোনামে সংবাদ করেছে। সংবাদ প্রকাশ করতে গিয়ে সংবাদ মাধ্যমগুলো আমাকে জড়িয়ে কিছু তথ্য প্রকাশ করেছে যা মিথ্যা ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
    প্রতিবেদনে বলা হয়েছে, শাহবাগ থানাধীন দিগন্ত টাওয়ারের ৭/এম ফ্লাটের মালিক এ জেড এম সালেহ আহমেদ। যা সঠিক নয়। ঐ ফ্লাটটির মালিক আমি বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবুল হোসেন। এর যাবতীয় কাগজপত্র আমার নামে।
    ঘটনার সময় আমি বাসায় ছিলাম না। গত ১৯ জুন আমি পবিত্র ওমরা হজ পালনের জন্য মক্কায় গমন করি এবং ঘটনার দিন সন্ধ্যায় মদীনা থেকে দেশে ফিরে আসি। বিমানের টিকেট থেকে শরু করে সমস্ত কাগজ আমার নিকট রয়েছে। ওমরা থেকে ফিরে আমি দিগন্ত টাওয়ারের ৪/ডি ফ্লাটে (যেখানে আমি বসবাস করি) অবস্থান করি। দিগন্ত টাওয়ারের ম্যানেজারের মাধ্যমে খবরটি শুনি। তাই এ বিষয়ে আমার কোন সংশিষ্টতা নেই।

    আরেকটি বিষয় হচ্ছে, এ জেড এম সালেহ আহমেদের ব্যবহারে অতিষ্ঠ হয়ে গত ৫ মে ২০১৭ তারিখে (ঘটনার দেড় মাস পূর্বে) শাহবাগ থানায় তার বিরুদ্ধে জিডি করি। যার নং ৯৫৯। সালেহ একজন মাদকাসক্ত। এর থেকে ফেরাতে আমরা ইতিপূর্বে তাকে খিলক্ষেতের বিকন মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ১৩ দিন ভর্তি রাখি। এ জেড এম সালেহ আহমেদ নিজেই মাদকাসক্ত। আর একজন মাদকাসক্ত মাদকের ডন হয় কিভাবে?
    তাই এ বিষয়ে আমি এবং আমার পরিবারকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ থেকে বিরত থাকতে সংবাদ মাধ্যমের প্রতি অনুরোধ জানাই।
    বিনীত বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবুল হোসেন। মুক্তিযোদ্ধা ও রাজনীতিবিদ।

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757