বুধবার ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সিএমএইচে মাশরাফি

  |   সোমবার, ২২ জুন ২০২০ | প্রিন্ট  

সিএমএইচে মাশরাফি

করোনা ভাইরাসে আক্রান্ত মাশরাফি সন্ধ্যায় বুকের এক্সরে করাতে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গেছেন। তবে মাশরাফি জানিয়েছেন, তিনি ভালো আছেন। মূলত শ্বাসকষ্টের সমস্যা থাকায় সাবধানতা অবলম্বন করতেই এক্সরে করাচ্ছেন তিনি।
এর আগে দেশের কয়েকটি গণমাধ্যমে প্রকাশ হয়েছে, মাশরাফির শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করার পরিকল্পনা করা হচ্ছে। এমনকি মাশরাফি নাকি হাসপাতালেও সিট পাচ্ছেন না। তবে মাশরাফি জানালেন, এটি স্রেফ গুজব।
আজ নিজের অফিসিয়াল ফেসবুকে মাশরাফি জানালেন, তিনি সুস্থ আছেন। নিজের ফেসবুকে মাশরাফি লেখেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিক ভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পুর্নভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না।
সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাই কে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে।
আল্লাহ সবার সহায় হোন।’
সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে পরীক্ষা শেষে তার আবার মিরপুরের বাসায় ফেরার কথা। মাশরাফির সব চিকিৎসা তার বাসাতেই চলছে। মাশরাফির চিকিৎসা সংক্রান্ত সব পরামর্শ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ।

Facebook Comments Box


Posted ৮:২৪ অপরাহ্ণ | সোমবার, ২২ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০