মঙ্গলবার, ডিসেম্বর ১৫, ২০২০

সিঙ্গাপুরে প্রেমিকাকে হত্যার দায়ে বাংলাদেশির মৃত্যুদণ্ড

  |   মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

সিঙ্গাপুরে প্রেমিকাকে হত্যার দায়ে বাংলাদেশির মৃত্যুদণ্ড

সিঙ্গাপুরের এক হোটেলে ২ বছর আগে ইন্দোনেশীয় প্রেমিকাকে হত্যার দায়ে এক বাংলাদেশির মৃত্যুদণ্ডের রায় হয়েছে। সিঙ্গাপুরের একজন জুডিশিয়াল কমিশনার সোমবার (১৪ ডিসেম্বর) এ রায় দেন বলে স্ট্রেইটস টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়।
সেলিম আহমেদ নামে ৩১ বছর বয়সি ওই বাংলাদেশি একজন রঙমিস্ত্রি। তার ইন্দোনেশীয় প্রেমিকা নুরিদাইয়াতি ভারতোনো সুরাত কাজ করতেন গৃহকর্মী হিসেবে।
স্ট্রেইটস টাইমসের প্রতিবেদনে বলা হয়, আরেক বাংলাদেশির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইন্দোনেশীয় ওই তরুণী। সেই সম্পর্ক ত্যাগ করতে রাজি না হওয়ায় ২০১৮ সালের ৩০ ডিসেম্বর গেইলাংয়ের গোল্ডেন ড্রাগনস হোটেলের একটি কক্ষে তাকে হত্যা করেন সেলিম।
পত্রিকাটি লিখেছে, বিচারক যখন দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ড দিলেন, সেলিম ছিলেন নির্বিকার। মামলার বিবরণে বলা হয়, ২০১২ সালের মে মাসে পরিচয়ের পর সেলিম ও নুরিদাইয়াতির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং এক সময় তারা বিয়ের সিদ্ধান্ত নেন।
কিন্তু ২০১৮ সালের মাঝামাঝি সময়ে সামিজুর রহমান সামিন নামে আরেক বাংলাদেশি কর্মীর সঙ্গে নুরিদাইয়াতির সম্পর্ক তৈরি হয়। এ নিয়ে নুরিদাইয়াতির সঙ্গে সেলিমের বাকবিতণ্ডা হয় এবং নুরিদাইয়াতি নতুন সম্পর্কের কথা স্বীকার করেন। এরপর সেলিম দেশে তার মাকে তার বিয়ের জন্য পাত্রী দেখতে বলেন। পাত্রী খুঁজে পাওয়ার পর ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বিয়েও ঠিক হয়। কিন্তু তার আগেই নুরিদাইয়াতির সঙ্গে সেলিমের আবার মিটমাট হয়ে যায়।
এদিকে,  নুরিদাইয়াতির অন্য সম্পর্ক নিয়ে তাদের মধ্যে মাঝেমাঝেই ঝগড়া হচ্ছিল। একটি ঘটনায় হোটেল কক্ষে সেলিম তার প্রেমিকার মুখে তোয়ালে চেপে ধরেছিলেন বলে মামলার নথিতে উল্লেখ করা হয়েছে।


Posted ১০:৩৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]