শনিবার, জানুয়ারি ৪, ২০২০

সিটি নির্বাচন পরিচালনায় উত্তরে মওদুদ, দক্ষিণে মোশাররফ

ডেস্ক   |   শনিবার, ০৪ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

সিটি নির্বাচন পরিচালনায় উত্তরে মওদুদ, দক্ষিণে মোশাররফ

আসন্ন ঢাকা দুই সিটি করপোরেশন নির্বাচনের জন্য নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে বিএনপি। দুই সিটিতে ২১ জন করে পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। উত্তরে স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদকে আহবায়ক করে সমন্বয়ক করা হয়েছে গয়েশ্বর চন্দ্র রায় ও সেলিমা রহমানকে। দক্ষিণে ড. খন্দকার মোশাররফ হোসেনকে আহবায়ক করে মির্জা আব্বাস ও ইকবাল হাসান মাহমুদ টুকুকে সমন্বয়ক করা হয়েছে।
আজ শনিবার রাতে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে স্থায়ী কমিটির বৈঠকের পর আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীল এ তথ্য জানান।
তিনি বলেন, ঢাকা সিটি নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য আমরা দুইটি নির্বাচন পরিচালনা কমিটি করেছি। দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আহবায়কের দায়িত্ব দেওয়া হয়েছে ড. খন্দকার মোশাররফ হোসেনকে। সমন্বয়ক থাকবেন দলের স্থায়ী কমিটির মির্জা আব্বাস এবং ইকবাল হাসান মাহমুদ টুকু। তাদের সঙ্গে আরো থাকবেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী-খান সোহেল, ঢাকা দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার।
এ ছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন পরিচালনায় আহবায়ক থাকবেন ব্যারিস্টার মওদুদ আহমদ। সমন্বয়ক থাকবেন গয়েশ্বর চন্দ্র রায় এবং বেগম সেলিমা রহমান। এই দুইটি নির্বাচন পরিচালনা কমিটি হবে ২১ সদস্যের। দুই কমিটির পুরো সদস্যের তালিকা পরে গণমাধ্যমকে জানানো হবে।


Posted ১০:৪৫ অপরাহ্ণ | শনিবার, ০৪ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১